শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৬:০৪ অপরাহ্ন

Notice :

বন্যার্তদের মাঝে এমপি শামীমার ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার ::
জামালগঞ্জ উপজেলায় বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়েছেন সুনামগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামীমা শাহ্রিয়ার। শুক্রবার দুপুরে জামালগঞ্জ উত্তর ইউনিয়নের কামিনীপুর, মমিনপুর ও ভুইয়ারহাটি এবং বেহেলী ইউনিয়নের বাঘানি, গোপালপুর, উমেদপুর, আছানপুর, মদনাকান্দি ও হরিনাকান্দি গ্রামে ত্রাণসামগ্রী বিতরণ করেন। এসব গ্রামের বন্যাকবলিত ২২০টি পরিবারকে ১০ কেজি করে চাল ও শুকনো খাবার দেওয়া হয়।
ত্রাণ বিতরণকালে সংসদ সদস্য অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার বলেন, প্রতিটি প্রাকৃতিক দুর্যোগে-দুঃসময়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও তাঁর নেতৃত্বাধীন আওয়ামী লীগ মানুষের পাশে রয়েছে। আওয়ামী লীগ আজ বন্যাকবলিত মানুষের পাশে আছে, আগামীতে যেকোন দুর্যোগ আসলেও মানুষের পাশে থাকবে। কেউ না খেয়ে থাকবে না। ঘূর্ণিঝড়ে যাদের বসতবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে তাদেরকে ঢেউটিন প্রদান করা হবে।
এসময় উপস্থিত ছিলেন জামালগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক গোলাম জিলানী আফিন্দী রাজু, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক সামছুল আলম, জালাল উদ্দিন, ফেনারবাঁক ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সুব্রত পুরকায়স্থ, বেহেলী ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য জয় কিশোর দাস, ভীমখালি ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আলাউদ্দিন, সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি শিরিন তালুকদার, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান তারেক, জামালগঞ্জ সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হুমায়ুন কবির, কৃষক লীগ নেতা শেরন মিয়া, মামুন মিয়া, আব্দুর রকিব, সাস্তু মিয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী