1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দরিদ্র শ্রমজীবীদের মাঝে মৌসুমি ফল বিতরণ

  • আপডেট সময় বুধবার, ২৪ জুন, ২০২০

স্টাফ রিপোর্টার ::
সুস্বাস্থ্য ও শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির জন্য সকল মৌসুমের ফল খাওয়া সবার জন্যই জরুরি। কিন্তু বাজারে উচ্চমূল্যের কারণে মৌসুমি ফল দরিদ্র জনগোষ্ঠীর নাগালের বাইরেই থাকে। এই করোনাকালীন পরিস্থিতিতে দরিদ্র শ্রমজীবীদের সুস্বাস্থ্যের কথা বিবেচনায় ৪০ জন শ্রমজীবীর মাঝে নানা রকমের মৌসুমি ফল বিতরণ করেছেন সুনামগঞ্জ প্রসেনিয়াম থিয়েটারের দলনেতা সাদিকুর রহমান খান রুবেল। বুধবার (২৪ জুন) দুপুরে শহরের বাঁধনপাড়ায় বিশিষ্ট সমাজসেবী আকবর আলী, জাকির আলি খান, আনোয়ার হোসেন খান ও অন্যান্য মুরুব্বিদের উপস্থিতিতে প্রত্যেক শ্রমজীবীর মাঝে ১কেজি ২৫০ গ্রাম আম, ১টি কাঁঠাল, ২টি আনারস ও ২ হালি কলা বিতরণ করা হয়।
বাঁধনপাড়ার অপু বণিক, মতিউর রহমান, মাহফুজ আলম, মোজ্জাম্মেল হোসেন, মিজানুর রহমান, মোহাম্মদুল্লা তৈয়ব, আহমেদুল হাসান পিয়াল, ফয়ছাল আহমেদ, বশির খান ও নাইমসহ অন্যান্য তরুণরা সাদিকুর রহমান খানের এই উদ্যোগ সফল করতে সহযোগিতা করেন।
নিজের সামর্থ্য অনুযায়ী সাদিকুর রহমান খান দরিদ্রদের এমন সহযোগিতা করে থাকেন। সম্প্রতি একটি দরিদ্র পরিবারকে তিনি নতুন রিকসা প্রদান করেছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com