1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১২ মে ২০২১, ০৯:৪০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

দোয়ারায় নববধূকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৪

  • আপডেট সময় বুধবার, ১৭ জুন, ২০২০

মুহাম্মদ হাবীবুল্লাহ হেলালী ::
দোয়ারাবাজারে নববধূকে গণধর্ষণের ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ জুন) রাতে দোয়ারাবাজার থানার ওসি মো. আবুল হাসেমের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হল- নরসিংপুর ইউনিয়নের দিনেরটুক গ্রামের হাবিবুর রহমানের ছেলে এমদাদুর রহমান (২৩), একই গ্রামের নুরুদ্দিনের ছেলে সেবুল মিয়া (২২), নোয়াব আলীর ছেলে হাসান আলী (২৪) ও গোলাম রহমানের ছেলে সাহাব উদ্দিন (২৪)।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার নরসিংপুর ইউনিয়নের এক গ্রামের দিনমজুর ঘটনার ৬ দিন পূর্বে একই গ্রামের দিনমজুরের মেয়েকে বিয়ে করেন। তখনই ওই নববধূর উপর বখাটেদের নজর পড়ে। গত ১১ জুন রাতে স্বামীর হাত-পা-মুখ বেঁধে অভিযুক্তরা নববধূকে ঘর থেকে বের করে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে বিবস্ত্র অবস্থায় ফেলে যায়। পরবর্তীতে ভিকটিমের স্বামী বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলা নং-৯ (১৬/৬/২০২০)।
এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ওসি মো. আবুল হাসেম বলেন, ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা চলছিল। আমরা খবর পেয়ে সুকৌশলে চারজনকে গ্রেপ্তার করেছি। তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com