1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১২ মে ২০২১, ১১:৪৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

সিলেট বিভাগে করোনা শনাক্ত আড়াই হাজার ছাড়াল

  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ জুন, ২০২০

সুনামকণ্ঠ ডেস্ক ::
সিলেট বিভাগে নতুন করে ২০৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে এই বিভাগে করোনা রোগীর সংখ্যা আড়াই হাজার ছাড়াল। মঙ্গলবার সিলেট বিভাগীয় স্বাস্থ‌্য অধিদপ্তর গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছে।
স্বাস্থ‌্য অধিদপ্তর সূত্র জানায়, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের পরীক্ষাগারে নতুন করে সিলেট জেলায় ৮২ জনের, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষাগারে সুনামগঞ্জ জেলায় ৭৮ জনের, ঢাকার পরীক্ষাগারে হবিগঞ্জ জেলার ২২ জনের ও মৌলভীবাজার জেলার ২৪ জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্ত ২০৬ জনসহ সিলেট বিভাগে করোনার রোগীর সংখ্যা দাঁড়াল ২ হাজার ৬১২।
সিলেট বিভাগীয় স্বাস্থ‌্য অধিদপ্তরের সহকারী প‌রিচালক মো. আনিসুর রহমান জানান, সিলেট বিভাগের মধ‌্যে সিলেট জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ১ হাজার ৪৯৫ জন। তাঁদের মধ‌্যে মারা গেছেন ৪২ জন এবং সুস্থ হয়েছেন ১৯৬ জন। সুনামগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ৬৪১ জন। তাঁদের মধ‌্যে মারা গেছেন ৪ জন এবং সুস্থ হয়েছেন ১৩১ জন। হবিগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ২৬১ জন। তাঁদের মধ‌্যে মারা গেছেন ৪ জন এবং সুস্থ হয়েছেন ১৫৭ জন। মৌলভীবাজার জেলায় আক্রান্তের সংখ‌্যা ২১৫। তাঁদের মধ‌্যে মারা গেছেন ৪ জন এবং সুস্থ হয়েছেন ৭৫ জন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com