মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৯:২৬ অপরাহ্ন

Notice :
«» লোডশেডিংয়ে অতিষ্ঠ অর্ধ লক্ষাধিক গ্রাহক «» শেখ রাসেলের জন্মবার্ষিকী উদযাপিত «» মঙ্গলবার সারাদিন, নৌকা মার্কায় ভোট দিন : নূরুল হুদা মুকুট «» পরিকল্পনামন্ত্রীর সুস্থতা কামনায় জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতির দোয়া মাহফিল «» মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন «» বড়ছড়া শুল্কস্টেশন দিয়ে কয়লা আমদানি শুরু : শ্রমিকদের চোখে আশার আলো «» গোখাদ্য সংকট : খড়ের চড়া দামে কৃষকরা বিপাকে «» দোয়ারাবাজার টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ : ভিত্তিপ্রস্তরেই আটকে আছে নির্মাণকাজ «» উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিন : নূরুল হুদা মুকুট «» এলডিপি থেকে অ্যাড. তুষারের পদত্যাগ : ‘নাগরিক দায়িত্বে’র কার্যক্রম শুরু

জয়নগরে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার জয়নগর বাজার ফিউচার একাদশ স্পোর্টিং ক্লাব আয়োজিত ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেল ৪টায় স্থানীয় মঈনুল হক কলেজ মাঠে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ খেলায় বিজয়ী হয় পাবেল স্পোর্টিং ক্লাব। নির্ধারিত সময়ে মধ্যে পাবেল স্পোর্টিং ক্লাব ২ গোলে মোহনপুর স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেক দলের সভাপতি ও জয়নগরবাজার ভিশন এক্সক্লুসিভ শো-রুমের মালিক মো. শামসুজ্জামান টুর্নামেন্টে বিজয়ী দলকে পুরস্কার হিসেবে একটি ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন প্রদান করেন।
প্রতিযোগিতায় দ্বিতীয় পুরস্কার একটি ২৪ ইঞ্চি এলইডি টিভি মঈনুল ইসলাম এবং তৃতীয় পুরস্কার একটি ২২ ইঞ্চি এলইডি জয়নগর বাজার হেল্প ইন নিড টুডে সংগঠনের পক্ষ থেকে প্রদান করা হয়েছে।
ফাইনাল খেলায় অংশগ্রহণকারী দলের হাতে পুরস্কার তুলে দেন মঈনুল হক, সাবেক ইউপি সদস্য আমিরুল হক, লিয়াকত আলী, আকিকুল ইসলাম প্রমুখ। এ সময় আরো উপস্থিত ছিলেন হুমায়ুন রশিদ, কামরুল হাসান, কপিল আহমেদ, সাদ্দাম, আফাজ, ইমরান, বিল্লাল, হিলালসহ বাজারের ব্যবসায়ী, এলাকার সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী