1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ১৬ মে ২০২১, ০৯:১৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

হাজার ছাড়ালো সিলেট বিভাগে করোনা আক্রান্ত

  • আপডেট সময় সোমবার, ১ জুন, ২০২০

সুনামকণ্ঠ ডেস্ক ::
সিলেট বিভাগে দুই সাংবাদিকসহ আরও ৬৩ জনের করোনা শনাক্ত করা হয়েছে। আক্রান্তদের ২২ জন সিলেটের, ২১ জন সুনামগঞ্জের এবং ২০ জন হবিগঞ্জের বাসিন্দা।
এ নিয়ে সিলেট বিভাগে ১ হাজার ১০ জন করোনা আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছেন ৫৫৬ জনে। সুনামগঞ্জে ১৬৫ জন এবং হবিগঞ্জে ১৯১ জন। এছাড়া মৌলভীবাজারে ৯৮ জন করোনা আক্রান্ত রয়েছেন।
রোববার (৩১ মে) ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে দুই সাংবাদিকসহ ২২ জনের করোনা শনাক্ত করা হয়। আক্রান্তরা সকলেই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া শাবিপ্রবি’র ল্যাবে ২১ জনের করোনা শনাক্ত করা হয়। তারা সকলেই সুনামগঞ্জ জেলার। এছাড়া হবিগঞ্জের আরও ২০ জনের করোনা পজিটিভ হওয়ার খবর নিশ্চিত হওয়া গেছে।
সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে বলেন, এদিন হাসপাতালের পিসিআর ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষায় ২২ জন করোনা পজিটিভ শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে সিলেট সদর উপজেলার ১০ জন, জৈন্তাপুরের ৭ জন, দক্ষিণ সুরমার ৪ জন ও গোলাপগঞ্জ উপজেলার একজন রয়েছেন।
এদিকে, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ১২৪ জনের নমুনা পরীক্ষায় ২১ জনের করোনা শনাক্ত হয়।
এছাড়া হবিগঞ্জে নতুন করে আরও ২০ জনের করোনা শনাক্ত হয়েছে। হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মো. মখলিছুর রহমান উজ্জ্বল সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, আক্রান্তদের মধ্যে বাহুবলের ৮ জন, চুনারুঘাটের ৪ জন, সদর উপজেলার ৪ জন, আজমিরীগঞ্জের ২ জন, নবীগঞ্জের ১ জন ও লাখাইয়ের ১ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৯১ জন।
স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের তথ্যমতে, বিভাগের চার জেলায় সহস্রাধিক আক্রান্তের বিপরীতে সুস্থ হয়ে ওঠেছেন ২৫০ জন। এর মধ্যে সিলেটে ৫৯, সুনামগঞ্জে ৬১, হবিগঞ্জে ৮৭ জন এবং মৌলভীবাজারে ৪৩ জন। এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৭ জন। এর মধ্যে সিলেট জেলার ১৩ জন, হবিগঞ্জের একজন ও মৌলভীবাজারের ৩ জন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com