শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:০৪ পূর্বাহ্ন

Notice :

কর্মহীন ও ক্ষুদ্র ব্যবসায়ীদের ঈদ উপহার দিল সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি

স্টাফ রিপোর্টার ::
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শতাধিক কর্মহীন ও ক্ষুদ্র ব্যবসায়ীদের মধ্যে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ঈদ উপহার বিতরণ। শুক্রবার দুপুরে শহরের পৌরবিপণিস্থ রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-৪ (সদর-বিশ্বম্ভরপুর) আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল, সুনামগঞ্জ পৌর কলেজের অধ্যক্ষ শেরগুল আহমদ, জেলা আয়কর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম মহিম।
সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরীর সঞ্চালনায় ঈদ উপহার বিতরণে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কার্যনির্বাহী সদস্য মাহবুবুর রহমান পীর, ঝুনু চৌধুরী, অরুণ চক্রবর্তী, হিমাদ্রী শেখর ভদ্র, সিনিয়র সহ-সভাপতি মাসুম হেলাল, সহ-সভাপতি শাহজাহান চৌধুরী, যুগ্ম সম্পাদক জাকির হোসেন, অর্থ সম্পাদক বিশ্বজিৎ সেন পাপন, দপ্তর সম্পাদক মো. আমিনুল ইসলাম, প্রচার প্রকাশনা সম্পাদক মুশাইদ রাহাত, সাংস্কৃতিক-ক্রীড়া ও তথ্য-প্রযুক্তি সম্পাদক রুজেল আহমদ, সদস্য আবেদ মাহমুদ চৌধুরী, আল-হেলাল, মাসুক মিয়া, সেলিম আহমদ তালুকদার, শামস শামীম, মাহমুদুর রহমান তারেক, সাহাবুদ্দিন আহমেদ, শামসুল কাদির মিছবাহ, মো. জসিম উদ্দিন, একে কুদরত পাশা, আশিকুর রহমান পীর, রাজন মাহবুব, শহীদনুর আহমেদ, আব্দুল কাইয়ুম, জাহাঙ্গির আলম, আমিনুল হক, ফুয়াদ মনি, হাসান চৌধুরী, দেওয়ান তাসাদ্দুক রাজা ইমন, কর্নবাবু দাস।
সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান জানান, করোনা পরিস্থিতির শুরু থেকে আজ পর্যন্ত প্রতিটি দিন কোন না কোনভাবে অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি (এসআরইউ)। এমনইভাবে প্রতিষ্ঠালগ্ন থেকে আমরা বিভিন্ন সেবামূলক কর্মসূচি ও সহায়তা কার্যক্রম পরিচালনা করে চলেছি। এরই অংশ হিসেবে আজ আমরা কর্মহীন ও ক্ষুদ্র ব্যবসায়ীদের ঈদ উপহার নিয়ে এসেছি। এর আগে আমরা কর্মহীন দরিদ্রদের মধ্য নতুন শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে। আজকের উপহারে থাকছে গরুর মাংস (মুসলিম), মুরগীর মাংস (হিন্দু), আলু, সেমাই, নুডুলস, চিনি, তৈল, পিয়াঁজসহ রান্নার মসলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী