1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:৪৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

সিলেট বিভাগে করোনায় আক্রান্ত ৫০০ ছাড়াল

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২১ মে, ২০২০

সুনামকণ্ঠ ডেস্ক ::
সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) স্থাপিত বিশেষ পরীক্ষাগারে গত বুধবার (২০ মে) প্রথমবারের মতো করোনাভাইরাস শনাক্তে নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ২২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।
এদিকে সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজের বিশেষায়িত পরীক্ষাগারে ২১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ফলে এক দিনে সিলেট বিভাগে ৪৩ জনের শরীরে করোনা শনাক্ত হলো। এ নিয়ে বিভাগের চার জেলায় করোনাভাইরস সংক্রমিত হওয়া ব্যক্তির সংখ্যা ৫০০ জন ছাড়াল।
বৃহস্পতিবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো. আনিসুর রহমান বলেন, বুধবার শাবিপ্রবিতে ৮৭ জনের নমুনা পরীক্ষা করা হয় এবং ওসমানীর পরীক্ষাগারে ১৮৪ জনের নমুনা পরীক্ষা হয়। করোনা আক্রান্ত ৪৩ জনের সবাই সিলেট জেলার বাসিন্দা। আক্রান্তদের মধ্যে একজন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের দন্ত চিকিৎসক।
সিলেট বিভাগে এখন পর্যন্ত করোনাভাইরাস শনাক্ত হয়েছে ৫০২ জনের শরীরে। এর মধ্যে সিলেটের ২২৮ জন, হবিগঞ্জের ১৩১ জন, সুনামগঞ্জের ৮২ ও মৌলভীবাজারের ৬১ জন রয়েছেন। আক্রান্তদের মধ্যে নয়জন মারা গেছেন। তাঁদের একজন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক মঈন উদ্দিন (৪৭)।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com