1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৭:৩৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা ৩০০ ছাড়ালো

  • আপডেট সময় মঙ্গলবার, ১২ মে, ২০২০

সুনামকণ্ঠ ডেস্ক ::
সিলেট বিভাগে করোনা ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত রোগীর সংখ্যা তিনশ’ ছাড়িয়েছে। বিভাগে সবচেয়ে বেশি রোগী রয়েছে হবিগঞ্জ জেলায়।
মঙ্গলবার (১২ মে) সিলেট বিভাগে রোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৩০১ জন। এর মধ্যে হবিগঞ্জে ১০২, সিলেটে ৮৮, সুনামগঞ্জে ৬৩ ও মৌলভীবাজারে ৪৮ জন। এ তথ্য জানায় স্বাস্থ্য অধিদপ্তর সিলেট কার্যালয়। বিভাগের চার জেলায় করোনা রোগীদের মধ্যে ১২০ জন হাসপাতালে রয়েছেন। এর মধ্যে সিলেটে ২৯, সুনামগঞ্জে ৩২, হবিগঞ্জে ৫৮ ও মৌলভীবাজারে একজন। এখন পর্যন্ত মারা গেছেন ৬ জন আর সুস্থ হয়েছেন ৩৫ জন।
স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান জানান, ‘একদিন আগেও বিভাগে করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন ২৮০ জন। একদিনের ব্যবধানে এ সংখ্যা বেড়ে হয়েছে ৩০১। একদিনে বেড়েছে ২১ জন।’
এদিকে, গত ২৪ ঘণ্টায় বিভাগে আরও ৭৭ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এর মধ্যে সিলেটে ২৩, সুনামগঞ্জে ১৪, হবিগঞ্জে ২১ ও মৌলভীবাজারে ১৯ জন।
এছাড়া হোম কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেয়েছেন ১৪৭ জন। এর মধ্যে সিলেটে ২৪, সুনামগঞ্জে ৫৫, হবিগঞ্জে ৬৬ ও মৌলভীবাজারে ২ জন। বিভাগজুড়ে এখনো কোয়ারেন্টিনে আছেন মোট ১ হাজার ৫২১ জন। এর মধ্যে সিলেটে ৩০৬, সুনামগঞ্জে ৬২৯, হবিগঞ্জে ২২১, মৌলভীবাজারে ৩৬৫ জন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com