1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:৪২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

মাহতাব উদ্দিন কারাগারে

  • আপডেট সময় বুধবার, ৬ মে, ২০২০

স্টাফ রিপোর্টার ::
‘অবশেষে সুনামগঞ্জ-১ আসনের এমপি রতনকে আটক করেছে দুদক’ ফেসবুকে এমন একটি বিভ্রান্তিকর স্ট্যাটাস প্রচারের অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় গ্রেফতারের পর এসএ টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ও জেলা যুব শ্রমিক লীগের সভাপতি মাহতাব উদ্দিন তালুকদারকে কারাগারে পাঠিয়েছে পুলিশ। মাহতাব উদ্দিন স্থানীয় দৈনিক হাওরাঞ্চলের কথা’র সম্পাদকও।
গত সোমবার রাত ৯টার দিকে মাহতাব উদ্দিনের ফেসবুক একাউন্ট থেকে ‘এমপি রতন আটক’ শিরোনামের স্ট্যাটাসটি প্রচারিত হয়। রাতেই তার বিরুদ্ধে ধর্মপাশা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন স্থানীয় আওয়ামী লীগ নেতা ও উপজেলার সেলবরষ ইউনিয়নের বীর উত্তর গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে বেনুয়ার হোসেন খান পাঠান।
গ্রেফতার হওয়ার আগে মাহতাব উদ্দিন তালুকদার দাবি করেন, তার ফেসবুক একাউন্টটি হ্যাক করে তাকে ফাঁসানোর উদ্দেশ্যে কেউ এটা করেছে। পরে আইটি এক্সপার্টের সহযোগিতায় একাউন্টটি ফিরে পাওয়ার কথা জানান তিনি।
ধর্মপাশা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দেলোয়ার হোসেন জানান, সংসদ সদস্য মোয়াজ্জেম হেসেন রতনের বিরুদ্ধে ফেসবুকে মিথ্যা স্ট্যাটাস দেয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫ (২), ২৯ (১), ৩১ (২) ও ৩৫ ধারায় বাদির এজাহারের ভিত্তিতে রাত পৌনে ১১টার দিকে একটি মামলা থানায় এফআইআরভুক্ত করা হয়।
সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সহিদুর রহমান জানান, সোমবার রাতেই বলাকা আবাসিক এলাকার বাসা থেকে সাংবাদিক মাহতাবকে গ্রেফতার করে ধর্মপাশা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। মঙ্গলবার তাকে কারাগারে পাঠায় পুলিশ।
পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, ফেসবুকে মিথ্যা তথ্য প্রচারের অভিযোগের প্রেক্ষিতে মামলা দায়েরের পর সাংবাদিককে গ্রেফতার করা হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com