1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:০৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

নরসিংদীতে তিন সাংবাদিক গ্রেফতার : একাই প্রতিবাদ জানালেন সাংবাদিক শহীদনূর

  • আপডেট সময় রবিবার, ৩ মে, ২০২০

স্টাফ রিপোর্টার ::
পুলিশের বিরুদ্ধে ‘মিথ্যা সংবাদ’ প্রকাশের অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে নরসিংদীতে তিন সাংবাদিককে গ্রেফতারের প্রতিবাদে লকডাউন পরিস্থিতিতে একাই প্রতিবাদ জানিয়েছেন সুনামগঞ্জের এক সাংবাদিক। রোববার (০৩ মে) দুপুরে শহরের আলফাত উদ্দিন স্কয়ারে ‘নরসিংদীর তিন সাংবাদিকের মুক্তি চাই’ প্ল্যাকার্ড হাতে প্রতিবাদ জানান দৈনিক সুনামকণ্ঠের স্টাফ রিপোর্টার শহীদনূর আহমেদ।
ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি জানিয়ে শহীদ নূর আহমেদ বলেন, ডিজিটাল নিরাপত্তা আইন স্বাধীন সাংবাদিকতার পরিপন্থী। বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করতে গিয়ে সাংবাদিকরা এই আইনের অপপ্রয়োগের শিকার হচ্ছেন। নিহতের পরিবারের দাবির প্রেক্ষিতে সংবাদ প্রকাশ করে পুলিশের রোষানলে পড়েছেন নরসিংদীর তিন সাংবাদিক। পুলিশের বিরুদ্ধে সংবাদ করায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দিয়ে তিন সাংবাদিককে গ্রেফতার করে পুলিশ। বিষয়টির তদন্ত করে সাংবাদিকদের মুক্তির দাবি জানাই।
এর আগে শুক্রবার সকালে নিজ নিজ বাড়ি থেকে নরসিংদীর তিন সাংবাদিককে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের আগের দিন বৃহস্পতিবার রাতে ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল আলম বাদী হয়ে পলাশ থানায় তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন। মামলায় গ্রেফতারকৃতরা হলেন- দৈনিক গ্রামীণ দর্পণ পত্রিকার বার্তা সম্পাদক রমজান আলী প্রামাণিক, একই পত্রিকার স্টাফ রিপোর্টার শান্ত বণিক ও অনলাইন পোর্টাল নরসিংদী প্রতিদিনের প্রকাশক ও সম্পাদক খন্দকার শাহিন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com