মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৫:১৫ অপরাহ্ন

Notice :
«» লোডশেডিংয়ে অতিষ্ঠ অর্ধ লক্ষাধিক গ্রাহক «» শেখ রাসেলের জন্মবার্ষিকী উদযাপিত «» মঙ্গলবার সারাদিন, নৌকা মার্কায় ভোট দিন : নূরুল হুদা মুকুট «» পরিকল্পনামন্ত্রীর সুস্থতা কামনায় জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতির দোয়া মাহফিল «» মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন «» বড়ছড়া শুল্কস্টেশন দিয়ে কয়লা আমদানি শুরু : শ্রমিকদের চোখে আশার আলো «» গোখাদ্য সংকট : খড়ের চড়া দামে কৃষকরা বিপাকে «» দোয়ারাবাজার টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ : ভিত্তিপ্রস্তরেই আটকে আছে নির্মাণকাজ «» উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিন : নূরুল হুদা মুকুট «» এলডিপি থেকে অ্যাড. তুষারের পদত্যাগ : ‘নাগরিক দায়িত্বে’র কার্যক্রম শুরু

ইমাম ও পুরোহিতদের খাদ্যসামগ্রী উপহার দিলেন এমপি মিসবাহ

স্টাফ রিপোর্টার ::
করোনা পরিস্থিতিতে বিশ্বম্ভরপুর উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম, মোয়াজ্জিন এবং মন্দিরের পুরোহিত ও সেবায়েতদের খাদ্যসামগ্রী উপহার দিয়েছেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ। মঙ্গলবার (২৮ এপ্রিল) দুপুরে সামাজিক দূরত্ব বজায় রেখে বিশ্বম্ভরপুর উপজেলা মিলানায়তনে ৪০০ জনের মাঝে এই খাদ্যসামগ্রী তুলে দেন তিনি। এসময় উপস্থিত ছিলেন বিশ্বম্ভরপুর উপজেলা কৃষি কর্মকর্তা দীপক চন্দ্র দাস, বিশ্বম্ভরপুর থানার ওসি মাহবুবুর রহমান, বাদাঘাট দ.ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. এরশাদ মিয়া, উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির, সাংবাদিক স্বপন কুমার বর্মণ, ইমাম মোয়াজ্জিন পরিষদের সভাপতি আবুল কাশেম প্রমুখ।
উপহারসামগ্রী বিতরণকালে এমপি অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, অতীতে যেমন আমি জনগণের পাশে ছিলাম, এখনও আছি, ভবিষ্যতেও থাকবো। আপনারা যে কোন সমস্যায় পড়লে আমাকে জানাবেন। কেউ যদি খাদ্য সংকটে পড়েন তাহলে কোন দ্বিধা না করে আমাকে বলবেন। এটা সব সময় মনে রাখবেন আমি আপনাদের লোক, আপনাদের সেবা করা জন্যই আপনারা আমাকে আপনাদের প্রতিনিধি নির্বাচিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী