1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৫:০৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

সুনামগঞ্জ ও সিলেটে চিকিৎসা হচ্ছে নতুন আক্রান্ত ৪ করোনা রোগীর

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০

বিশেষ প্রতিনিধি ::
জেলায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত চারজন রোগীর মধ্যে দুইজনকে সুনামগঞ্জ সদর হাসপাতালের করোনা ইউনিটে ও বাকি দুইজনকে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসা দেওয়া হবে।
প্রসঙ্গত, বুধবার সিলেট বিভাগের ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হলে যে ১৩ জনের ফলাফল পজেটিভ তাদের মধ্যে চারজনের বাড়ি সুনামগঞ্জ জেলায়।
সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, আক্রান্ত একজনের মধ্যে ৩৮ বছর বয়সী এক পুরুষের বাড়ি ছাতক পৌরশহরের শ্যামপাড়া আবাসিক এলাকায়। আক্রান্ত ২০ বছর বয়সী এক নারী দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার টাইলা গ্রামে, ২৬ বছর বয়সী আক্রান্ত এক পুরুষের বাড়ি দিরাই উপজেলার পেরুয়া গ্রামে এবং আক্রান্ত ১৮ বছর বয়সী অপর পুরুষের বাড়ি জগন্নাথপুর উপজেলার নাদামপুর গ্রামে।
বৃহস্পতিবার দুপুরে সিভিল সার্জন ডা. শামস উদ্দিন জানান, আক্রান্তদের মধ্যে দিরাই ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দুই রোগীকে সুনামগঞ্জ সদর হাসপাতালের করোনাভাইরাস চিকিৎসা ইউনিটে নিয়ে আসার জন্য অ্যাম্বুলেন্স পাঠানো হয়েছে। বাকি দুই জন চিকিৎসা নেবেন সিলেটের শহীদ শামসুদ্দিন হাসপাতালে।
তিনি আরো জানান, দিরাইয়ে আক্রান্ত ব্যক্তি কিশোরগঞ্জ থেকে এবং জগন্নাথপুরে আক্রান্ত ব্যক্তি ঢাকা থেকে সম্প্রতি বাড়িতে এসেছেন। বাকি দুইজন স্থানীয়ভাবে সংক্রমিত হয়েছেন।
আক্রান্ত ব্যক্তিদের বাড়ি পুরোপুরি লকডাউন এবং তাদের সংস্পর্শে আসা ব্যক্তিদের নমুনা সংগ্রহ করে করোনাভাইরাস পরীক্ষা করা হবে বলে জানান তিনি।
উল্লেখ্য, ইতোপূর্বে সুনামগঞ্জ জেলায় দুই নারীর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এছাড়া ঢাকা থেকে পালিয়ে আসা অপর এক করোনা আক্রান্ত ব্যক্তিকে সদর হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com