1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৯:৪৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

সুনামগঞ্জে আরো ৪ করোনা রোগী শনাক্ত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০

বিশেষ প্রতিনিধি ::
সুনামগঞ্জে একদিনে সর্বোচ্চ চারজন করোনা আক্রান্ত রোগীকে শনাক্ত হয়েছেন সিলেট ওসমানী মেডিকেল কলেজের করোনা বিশেষায়িত ল্যাবে। বুধবার ল্যাবে সিলেট বিভাগের ১৮৮ জনের নমুনার পরীক্ষা করা হলে ১৩ জনের ফলাফল পজেটিভ আসে। এদের মধ্যে চারজনের বাড়ি সুনামগঞ্জ জেলায়।
সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেছেন।
অপর একটি সূত্র জানায়, সুনামগঞ্জে নতুন আক্রান্ত চার জনের বাড়ি দিরাই, দক্ষিণ সুনামগঞ্জ, ছাতক ও জগন্নাথপুর উপজেলায়। দক্ষিণ সুনামগঞ্জের আক্রান্ত ব্যক্তির নমুনা দিরাই থেকে সংগ্রহ করা হয়।
এদিকে, মোট আক্রান্ত ১৩ জনের মধ্যে সিলেট জেলার ২ জন, হবিগঞ্জের ৫ জন, সুনামগঞ্জের ৪ জন ও মৌলভীবাজারের ২ জন রয়েছেন।
সিলেট জেলায় আক্রান্তদের মধ্যে একজন ইন্টার্ন চিকিৎসক এবং একজন সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন রোগী বলে জানিয়েছে সূত্র।
এরআগে গত মঙ্গলবার ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে সর্বোচ্চ ১০ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছিল। তারা প্রত্যেকেই ছিলেন হবিগঞ্জ জেলার।
উল্লেখ্য, ইতোপূর্বে সুনামগঞ্জ জেলায় দুই নারীর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। তাদের একজনের বাড়ি সদর উপজেলার বেরীগাঁওয়ে ও অপরজনের বাড়ি দোয়ারাবাজার উপজেলার চণ্ডিপুর গ্রামে। এছাড়া ঢাকা থেকে পালিয়ে আসা অপর এক করোনা আক্রান্ত ব্যক্তিকে সদর হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com