1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৭:২২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

ডা. মঈনের বিরুদ্ধে ফেসবুকে কুৎসা রটনার অভিযোগে যুবক গ্রেফতার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০

সুনামকণ্ঠ ডেস্ক ::
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দিনের বিরুদ্ধে ফেসবুকে কুৎসা রটনার অভিযোগে রাজধানীর বাড্ডা এলাকা থেকে রিয়াজুল আবির (৩১) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। বুধবার (২২ এপ্রিল) সকালে সিআইডির সাইবার ইউনিট তাকে গ্রেফতার করে।
সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল আলম গণমাধ্যমকে জানান, গত ১৫ এপ্রিল ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দিন করোনায় মৃত্যুবরণ করেন। এরপর এ বিষয়ে চিকিৎসক সমাজকে উসকে দেওয়ার জন্য কতিপয় কুচক্রী মহল মৃত ডাক্তারকে জড়িয়ে সোশ্যাল মিডিয়ায় নানা কুৎসামূলক বক্তব্য প্রচার করতে থাকে। এতে চিকিৎসকদের অনেকেই সাইবার পুলিশের সঙ্গে যোগাযোগ করেন এবং সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচারে লিপ্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান।
এছাড়া সাইবার পুলিশের ২৪/৭ অনলাইন মনিটরিং সেল ডা. মঈন উদ্দিনসহ চিকিৎসক সমাজের বিরুদ্ধে বিদ্বেষ ছড়ানো বিভিন্ন পোস্ট শনাক্ত করে। তারই ধারাবাহিকতায় সাইবার পুলিশের একটি বিশেষ টিম রাজধানীর বাড্ডা এলাকা থেকে বুধবার এইচ এম রিয়াজুল আবির (৩১)-কে গ্রেফতার করে। তার বাবার নাম মৃত আব্দুস ছাত্তার। বাড়ি বরিশালের বাকেরগঞ্জের দাওকাঠি গ্রামে। তার কাছে থেকে একটি মোবাইল সেট জব্দ করা হয়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন আছে।
সোশ্যাল মিডিয়া ও অনলাইনের যেকোনও ধরনের গুজবসহ যেকোনও সাইবার অপরাধের তথ্য সিআইডির সাইবার পুলিশের সঙ্গে শেয়ার করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com