1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ১৬ মে ২০২১, ০৯:৩৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

সাধারণ ছুটি বাড়লো ৫ মে পর্যন্ত

  • আপডেট সময় বুধবার, ২২ এপ্রিল, ২০২০

সুনামকণ্ঠ ডেস্ক ::
করোনা ভাইরাস সংক্রমণের ব্যাপকতার মধ্যেই সাধারণ ছুটি আরো ১০ দিন বাড়িয়েছে সরকার।
জনপ্রশাসন প্রতিমন্ত্রী মো. ফরহাদ হোসেন বুধবার (২২ এপ্রিল) গণমাধ্যমকে বলেন, আগামী ২৬ এপ্রিল থেকে ৫ মে পর্যন্ত ছুটি বর্ধিত করা হয়েছে। তবে এই ছুটির সঙ্গে বেশকিছু নির্দেশনা থাকবে জানিয়ে জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, বিকেলের মধ্যেই এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হবে। সেই নির্দেশনাগুলো আমাদের অবশ্যই মেনে চলতে হবে।
স্বাস্থ্যমন্ত্রীর নেতৃত্বে গঠিত করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত জাতীয় কমিটি এর আগে আরো সাতদিন সাধারণ ছুটি বাড়ানোর প্রস্তাব করে সরকার প্রধানের কাছে পাঠিয়েছিল।
জনপ্রশাসন মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা বলেন, দীর্ঘমেয়াদি ছুটির কারণে সাধারণ মানুষ বিশেষ করে নিম্নআয়ের লোকজন সমস্যায় রয়েছেন। এ বিষয়টি মাথায় রেখে এবারের ছুটির প্রজ্ঞাপনে উৎপাদনমুখী কারখানাগুলো খুলে দেওয়াসহ জনসাধারণের সুবিধার কথা মাথায় রেখে বেশকিছু নির্দেশনা থাকছে।
গত ৮ মার্চ প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত রোগী পাওয়ার পর গত ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল এবং পরে ৫-৯ এপ্রিল, পরে ১৪ এপ্রিল এবং সবশেষ ২৫ এপ্রিল পর্যন্ত ছুটি বাড়ানো হয়েছিল।
গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে আরও ৩৯০ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এই সময়ে মৃত্যু হয়েছে আরও ১০ জনের। এনিয়ে দেশে সব মিলিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩ হাজার ৭৭২ জনে। মোট মৃত্যু হয়েছে ১২০ জনের।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com