1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৫:২৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

আ.লীগ সভাপতি মতিউর রহমানের প্রচেষ্টায় ত্রাণের আওতায় সহস্রাধিক মানুষ

  • আপডেট সময় রবিবার, ১২ এপ্রিল, ২০২০

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ মতিউর রহমানের প্রচেষ্টায় করোনাভাইরাস জনিত লকডাউনের কারণে কর্মহীন নিম্নআয়ের সহস্রাধিক মানুষ ত্রাণের আওতায় এসেছেন। সরকারি ত্রাণ তহবিল থেকে এই ত্রাণের চাল পাচ্ছেন সদর, বিশ্বম্ভরপুর, দিরাই ও শাল্লা উপজেলার নিম্নআয়ের মানুষরা।
আলহাজ মতিউর রহমান জানান, দলীয় নেতাকর্মীদের মাধ্যমে বিশ্বম্ভরপুর উপজেলার পাঁচটি ইউনিয়নের ৪৫০ জন নিম্নআয়ের মানুষকে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। ধোপাজান চলতি নদী বালুমহালে কর্মরত আরো ১০০ জন শ্রমিকের তালিকা তৈরি করা হয়েছে ত্রাণ প্রদানের জন্য।
এছাড়া তাঁর প্রচেষ্টায় সুনামগঞ্জ সদর, দিরাই ও শাল্লা উপজেলায় দুই মেট্রিক টন করে চাল বরাদ্দ দেওয়া হয়েছে। এগুলো শীঘ্রই গরিব, অসহায় ও নিম্নআয়ের মানুষের মাঝে বিতরণ করা হবে।
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মতিউর রহমান বলেন, এই সংকটে করোনাভাইরাস মোকাবেলার পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সাধারণ মানুষের কল্যাণে কাজ করছে সরকার। সরকারের লক্ষ্য হচ্ছে, দেশের একজন মানুষকে না খেয়ে থাকতে না হয়। ইতিমধ্যে শিল্প ও কৃষিতে প্রণোদনা ঘোষণা করা হয়েছে।
তিনি আরো বলেন, করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে ইতোমধ্যে সুনামগঞ্জ জেলা লকডাউন ঘোষণা করা হয়েছে। আমি জেলার প্রতিটি মানুষের নিকট অনুরোধ করবো, নিজে বাঁচার জন্য ও অন্যকে বাঁচিয়ে রাখার জন্য আমরা প্রত্যেকেই আইন মেনে চলি। প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির না হই।
তিনি বলেন, এই দুর্যোগে আমাদের সবাইকে স্রষ্টার নিকট প্রার্থনা করতে হবে যাতে এই দেশ, এই মাতৃভূমি এবং এই দেশের মানুষ সুরক্ষিত থাকে। এই ক্রান্তিকালে জননেত্রী শেখ হাসিনার জন্য আমরা সবাই দোয়া করবো যাতে তার নেতৃত্বে এই যুদ্ধে আমরা জয়ী হই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com