1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সদর হাসপাতাল : করোনা উপসর্গ দেখা দিলে হটলাইনে যোগাযোগের অনুরোধ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০

স্টাফ রিপোর্টার ::
করোনা ভাইরাস মোকাবেলায় সুনামগঞ্জ সদর হাসপাতালে ৫টি হটলাইন চালু করা হয়েছে। করোনা উপসর্গ দেখা দিলে এসব হটলাইনে যোগাযোগের জন্য সকলের প্রতি অনুরোধ জানানো হয়েছে। সিভিল সার্জন ডা. মো. শামস উদ্দিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়- স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য বিভাগের সরকারি স্বাস্থ্য ব্যবস্থাপনা-১ শাখার স্মারকের প্রেক্ষিতে কোভিড-১৯ মোকাবেলার তথ্য আদান-প্রদানের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে ৫টি হটলাইন স্থাপন করা হয়েছে। হটলাইনগুলো হল- ০১৭৩০৩২৪৮১৯ (জরুরি বিভাগ), ০১৭১১২৬৮৭১৭ (ডা. মো. জিয়াউর রহমান, সিনিয়র কনসালটেন্ট, মেডিসিন), ০১৭১১৯৮৩৫০৯ (ডা. আশুতোষ সিংহ, সিনিয়র কনসালটেন্ট, শিশু), ০১৭১১৩৮৮৪৩১ (ডা. মো. ইমাদ হোসেন চৌধুরী, সিনিয়র কনসালটেন্ট, ইএনটি), ০১৭১১৮৬০৫৪৮ (ডা. বিশ্বজিৎ গোলদার, সিনিয়র কনসালটেন্ট, সার্জারি)।
সংশ্লিষ্ট সূত্রে আরো জানাগেছে, সুনামগঞ্জ সদর হাসপাতালে জ্বর, কাশি রোগীর জন্য চালু হয়েছে ট্রায়াজ রুম। সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত জ্বর, সর্দি, কাশির রোগীরা সরাসরি ট্রায়াজ রুমে যাবেন। হাসপাতালে যাওয়ার সময় অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com