1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জগন্নাথপুরের যুবক বিশ্বনাথে খুন : আটক ২

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০

সুনামকণ্ঠ ডেস্ক ::
সিলেটের বিশ্বনাথ উপজেলার পুরান সিরাজপুর গ্রামে হাফিজ নুরুল আমিন (২৪) নামে এক মাদ্রাসা ছাত্র খুন হয়েছেন। তিনি জগন্নাথপুর উপজেলার শ্রীরামসি গ্রামের মৃত সাজ্জাদ মিয়ার ছেলে এবং বিশ্বনাথ কামিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থী।
বুধবার দিবাগত রাত ১২টার দিকে পুরান সিরাজপুর গ্রামের সেলিম মিয়ার বাড়িতে এই ঘটনা ঘটে ।
জানা যায়, দীর্ঘদিন ধরে সেলিম মিয়ার বাড়িতে লজিংয়ে থাকতেন নুরুল আমিন। সম্প্রতি লজিং পরিবর্তনের জন্যে তার সহপাঠী ও শিক্ষকদের সহায়তা চেয়েছিলেন তিনি। শবে বরাত শেষে ওখান থেকে অন্যত্র চলে যাবার কথা ছিল তার। বুধবার দিবাগত মধ্য রাতে হঠাৎ তার চিৎকার শুনে বাড়ির লোকজন বাইরে এসে দেখেন ঘরে পড়ে আছে হাফিজ নূরুল আমীনের রক্তাক্ত দেহ। এ ঘটনায় সেলিম মিয়া ও তার ছেলে আশরাফ আহমদ রাতুলকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে রাখা হয়েছে।
বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা জানান, জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে। তবে কি কারণে খুনের ঘটনা ঘটেছে তা নিশ্চিত হওয়া যায়নি। নিহতের মরদেহ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com