1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

অনির্দিষ্টকাল পিছিয়ে গেল প্রাথমিকের প্রথম সাময়িক পরীক্ষা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০

সুনামকণ্ঠ ডেস্ক ::
নভেল করোনাভাইরাস মহামারীর কারণে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম সাময়িক পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেছে। আগামী ১৫ থেকে ২৩ এপ্রিলের মধ্যে এই পরীক্ষা হওয়ার কথা থাকলেও তা আর হচ্ছে না বলে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক মো. ফসিউল্লাহ জানিয়েছেন।
বৃহস্পতিবার রাতে গণমাধ্যমকে তিনি বলেন, উদ্ভূত পরিস্থিতে প্রাথমিকের প্রথম সাময়িক পরীক্ষা নির্ধারিত সময় নেওয়া সম্ভব হচ্ছে না। আমরা এই পরীক্ষা স্থগিত কিংবা বাতিল কোনো কিছুই করছি না। পরিস্থিতির উপর ভিত্তি করে পরে সিদ্ধান্ত নেওয়া হবে।
বাংলাদেশে নভেল করোনাভাইরাসের প্রকোপ বাড়তে থাকায় সারা দেশের সব শিক্ষা প্রতিষ্ঠানে ১৪ এপ্রিল পর্যন্ত ছুটি ঘোষণা করা হয়েছে। এই ছুটি আরও দীর্ঘায়িত হচ্ছে বলে কর্মকর্তারা জানিয়েছেন।
প্রথমে ৩১ মার্চ পর্যন্ত দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত হলেও তা বাড়িয়ে ৯ এপ্রিল পর্যন্ত করা হয়। করোনাভাইরাসের পরিস্থিতির উন্নয়ন না হওয়ায় তৃতীয় দফায় ১৪ এপ্রিল পর্যন্ত ছুটি বাড়ায় সরকার।
এ পরিস্থিতিতে এপ্রিলের শুরুতে উচ্চ মাধ্যমিক পরীক্ষাও এবার শুরু করা যায়নি। কবে সেই পরীক্ষা হতে পারে, সে বিষয়েও এখন পর্যন্ত কোনো ধারণা করা যাচ্ছে না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com