1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১০:২১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

চিকিৎসক ও নার্সদের সুরক্ষাসামগ্রী দিলেন পরিকল্পনামন্ত্রী

  • আপডেট সময় বুধবার, ৮ এপ্রিল, ২০২০

স্টাফ রিপোর্টার ::
পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান দ্বিতীয়বারের মতো করোনা ভাইরাস সংক্রমণ রোধে জেলা সদর হাসপাতালসহ ১১ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ও নার্সদের সুরক্ষাসামগ্রী প্রদান করেছেন। বুধবার জেলার সব উপজেলার হাসপাতালের জন্য ৭৫ টি করোনা পরীক্ষাকরণ কীট, ১১০ টি পিপিই, ৩ হাজার সার্জিকেল মাস্ক, ৩৫ টি সার্জিকেল চশমা ও ৬ টি ডিজিটাল থার্মোমিটার প্রদান করেন তিনি। এর আগে জেলা সদর হাসপাতাল, দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও সুরক্ষাসামগ্রী দিয়েছেন তিনি।
সকাল সাড়ে ১০ টায় মন্ত্রীর পক্ষ থেকে ব্যক্তিগত সহকারী হাসনাত হোসেন এই সুরক্ষাসামগ্রী সিভিল সার্জন ডা. শামস উদ্দিনের হাতে তুলে দেন। এসময় অন্যান্যের মধ্যে সুনামগঞ্জ সদর হাসপাতালের সার্জারী বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. বিশ্বজিৎ গোলদার, সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক রফিকুল ইসলাম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. জসিম উদ্দিন, সাংবাদিক পংকজ কান্তি দে, শামস শামীম প্রমুখ।
পরিকল্পনামন্ত্রীর রাজনৈতিক সচিব হাসনাত হোসেন জানান, পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এমএ মান্নান এমপি সার্বক্ষণিক সুনামগঞ্জ জেলাবাসীর খোঁজখবর নিচ্ছেন। এলাকার কর্মহীন মানুষ, ছিন্নমূল, দরিদ্র লোকজনদের খোঁজখবরও রাখছেন। পাশাপাশি জেলাবাসীকে সরকারি নির্দেশনা পালন করে করোনা ভাইরাস মোকাবেলার জন্য অনুরোধ করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com