1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আর উপায় নেই, নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন

  • আপডেট সময় বুধবার, ২৫ মার্চ, ২০২০

সুনামকণ্ঠ ডেস্ক ::
করোনা ভাইরাসের ব্যাপক সংক্রমণ রোধে সরকারের গৃহীত সিদ্ধান্তগুলো অক্ষরে অক্ষরে পালন করার আহ্বান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। দেশে করোনা ভাইরাসের বিস্তৃতির মধ্যে মঙ্গলবার (২৪ মার্চ) রাতে এক ভিডিও বার্তায় স্বরাষ্ট্রমন্ত্রী এ আহ্বান জানান।
ভিডিও বার্তায় তিনি বলেন, আপনারা আমাদের আইন-শৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করুন, সরকারিভাবে ৪ এপ্রিল পর্যন্ত নিষেধাজ্ঞা জারি হয়েছে, আপনারা সেই নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন। আপনাদের সাময়িক কষ্ট হবে, কষ্ট হলেও এই জায়গা থেকে উত্তরণের আর কোনো উপায় নেই। আমরা সবাই মিলে একসঙ্গে প্রশাসনকে সহযোগিতা করবো।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ১৯৫টি দেশে এই ভাইরাস আত্মপ্রকাশ করেছে। এটি ভয়ানক সংক্রামক ব্যাধি। এই ভাইরাসটি দ্রুত এতো দেশে ছড়িয়েছে যেটা আমাদের বোধ হয় সবারই চিন্তার বাইরে ছিল। এই নিয়ে আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। আমরা যদি সবধরনের নিয়ম-কানুন মেনে চলি তাহলে এই ভাইরাস থেকে পরিত্রাণ পাবো। যারা বিদেশ থেকে আসছেন তারা অবশ্যই সেলফ কোয়ারেন্টিন মেনে চলুন। আপনাদের মধ্যে কোনো অস্বাভাবিকতা থাকলে অবশ্যই বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ গ্রহণ করুন।
প্রশাসনকে সহযোগিতার জন্য প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে আহ্বান জানিয়েছেন, আমরা যেকোনো মূল্যে এই অবস্থা থেকে উত্তরণের জন্য সবাই মিলে একসঙ্গে কাজ করছি- বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।
তিনি বলেন, দেশকে রক্ষা করার জন্য বিশেষজ্ঞরা যেভাবে বলছেন সে নিয়ম পালন করবো। আমরা ঘরে বসে থাকবো যাতে করে অন্য কেউ আক্রান্ত না হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com