1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সারাদেশে গণপরিবহন, লঞ্চ, লোকাল ট্রেন বন্ধ

  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০

সুনামকণ্ঠ ডেস্ক ::
নভেল করোনাভাইরাসের ব্যাপক সংক্রমণ ঠেকাতে সারাদেশে ছুটি ঘোষণার পর এবার সড়কপথে গণপরিবহন, নৌপথে লঞ্চ এবং রেলপথে মেইল ও লোকাল ট্রেন চলাচল বন্ধের ঘোষণা দিয়েছে সরকার।
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মঙ্গলবার এক ভিডিও বার্তায় এ কথা জানান, আগামী ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল সারাদেশে সব গণপরিবহন ‘লকডাউন করার’ সিদ্ধান্ত হয়েছে। ট্রাক, কভার্ডভ্যান, ঔষধ, জরুরি সেবা, জ্বালানি, পচনশীল পণ্য পরিবহন- এ নিষেধাজ্ঞার বাইরে থাকবে। তবে পণ্যবাহী যানবাহনে কোনো যাত্রী পরিবহন করা যাবে না।
দিকে সারাদেশে সব ধরনের যাত্রীবাহী লঞ্চ চলাচল মঙ্গলবার থেকেই বন্ধ ঘোষণা করেছে বিআইডব্লিউটিএ।
বিআইডব্লিউটিএ-এর পরিচালক মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, পন্টুনে আজ যতগুলি লঞ্চ ভিড়ে রয়েছে, সেগুলো ছাড়ার পরে এ আদেশ কার্যকর হবে।
বাংলাদেশ রেলওয়েও মঙ্গলবার থেকে সব ধরনের মেইল ও লোকাল ট্রেন চলাচল বন্ধ করে দিয়েছে।
রেলওয়ের জনসংযোগ কর্মকর্তা শরিফুল আলম বলেন, আন্তঃনগর ট্রেন চলাচল বন্ধের বিষয়টিও আলোচনা হচ্ছে। মঙ্গলবার থেকে মেইল ও লোকাল ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে। বন্ধ আছে সব ধরনের টিকেট বিক্রি। বুধবার থেকে আন্তঃনগর ট্রেন চলাচল বন্ধের বিষয়টিও বিবেচনা করা হচ্ছে। তবে এখন পর্যন্ত চূড়ান্ত সিদ্ধান্ত আসেনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com