1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দোকানপাট সন্ধ্যা ৭টার মধ্যে বন্ধের নির্দেশ

  • আপডেট সময় সোমবার, ২৩ মার্চ, ২০২০

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে জেলার গরু-ছাগলের হাট বন্ধ ঘোষণা করেছে জেলা প্রশাসন। রোববার রাতে জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত জেলার সকল গবাদিপশুর হাট বন্ধ রাখার নির্দেশনা দেন। এই নির্দেশনা অমান্য করলে কঠোর আইনী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।
এদিকে ওষুধ ও নিত্যপণ্যের দোকান ছাড়া অন্যান্য দোকানপাট সন্ধ্যা ৭টার মধ্যে বন্ধেরও নির্দেশনা দেওয়া হয়েছে।
জেলা প্রশাসকের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে রোববার রাতে দুটি গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এতে সর্বসাধারণের উদ্দেশ্যে বলা হয়েছে, ‘সর্বসাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত করোনাভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণেরর জন্য গবাদিপশুর হাট/বাজার (গরু-ছাগল, ভেড়া, মহিষ ইত্যাদি) সম্পূর্ণ বন্ধ ঘোষণা করা হলো। এছাড়াও প্রতিদিন সন্ধ্যা ৭ ঘটিকার পর ঔষধের দোকান ও নিত্যপণ্যের দোকান ছাড়া জেলা সদর, উপজেলা সদর ও পৌরসভার সকল মার্কেট বন্ধ রাখার জন্য নির্দেশ প্রদান করা হলো। অন্যথায় কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে। সবাইকে নিয়ম মানতে হবে। সরকারি নির্দেশনা অমান্য করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com