1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ১৯ জুন ২০২১, ১২:১৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

অপ্রয়োজনীয় বাঁধ নির্মাণ বন্ধের দাবিতে মানববন্ধন

  • আপডেট সময় সোমবার, ৯ মার্চ, ২০২০

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের হুরারকান্দা থেকে অক্ষয়নগর গ্রাম পর্যন্ত অপ্রয়োজনীয় বাঁধ নির্মাণকাজ বন্ধের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে শহরের আলফাত স্কয়ারে অক্ষয়নগর গ্রামবাসী আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রউফ, বীর মুক্তিযোদ্ধা মো. সোনার চাঁন, স্থানীয় বাসিন্দা সফর আলী, ফারুক মিয়া প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, সুনামগঞ্জের বোরো ফসল রক্ষার জন্য সরকার কোটি কোটি টাকা বরাদ্দ দিয়েছে। কিন্তু কিছু লোক সরকারের বরাদ্দকৃত টাকা দিয়ে হরিলুট করছে। যেখানে বিন্দুমাত্র বাঁধের প্রয়োজন নেই সেখানেই ফসলরক্ষা বাঁধ নির্মাণ করা হচ্ছে।
বক্তারা আরো বলেন, গ্রামের মানুষের জীবন জীবিকার প্রধান মাধ্যম কৃষিকাজ এবং আমন ধান চাষাবাদ করা হয়। কিন্তু হুরারকান্দা থেকে অক্ষয়নগর পর্যন্ত যেভাবে উঁচু করে বাঁধ নির্মাণ করা হচ্ছে সেটি কৃষিকাজের ব্যাহত হবে এবং আমন ধান চাষাবাদ করা যাবে না। অনতিবিলম্বে চলমান বাঁধের কাজটি বন্ধ করার দাবি জানান বক্তারা।
মানববন্ধন শেষে জেলা প্রশাসক কার্যালয়ে হুরাকান্দা থেকে অক্ষয়নগর গ্রাম পর্যন্ত অপ্রয়োজনীয় বাঁধ নির্মাণকাজ বন্ধের দাবিতে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com