1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পুলিশ মেমোরিয়াল ডে পালিত

  • আপডেট সময় সোমবার, ২ মার্চ, ২০২০

স্টাফ রিপোর্টার ::
কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে সুনামগঞ্জে পুলিশ মেমোরিয়াল ডে উদযাপিত হয়েছে। এ উপলক্ষে রোববার সকালে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সুনামগঞ্জ সদর মডেল থানা থেকে র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুলিশ লাইনস মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীন, মাহবুবুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমেদ, সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি সহিদুর রহমান প্রমুখ।
এছাড়া সুনামগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে আত্মোৎসর্গকারী শহীদ পুলিশ সদস্যদের শ্রদ্ধার সাথে স্মরণসহ সুনামগঞ্জ জেলা পুলিশ লাইন্সে পুলিশ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পাশাপাশি নিহত পুলিশ সদস্যদের পরিবারবর্গকে উপহার ও সম্মাননা প্রদান করা হয়।
এর আগে সুনামগঞ্জ সদর মডেল থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী ডেস্ক উদ্বোধন করেন পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com