1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

যুবদলের কর্মীসভা

  • আপডেট সময় বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা যুবদলের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে শহরের কাজির পয়েন্টস্থ একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত কর্মীসভায় কেন্দ্রীয় ও বিভাগীয় নেতৃবৃন্দসহ জেলার ১১ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর শওকতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মামুনুর রশীদ কয়েসের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন যুবদলের কেন্দ্রীয় সহ-সভাপতি শহীদ উল্লাহ তালুকদার।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির (সিলেট বিভাগ) সহ-সভাপতি মো. আনসার উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুর রহমান দিপু সরকার, সহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম দুলাল, মো. ইলিয়াছ, সহ-সাংগঠনিক সম্পাদক সুহেল তালুকদার ও জাকির হোসেন উজ্জ্বল প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে শহীদ উল্লাহ তালুকদার বলেন, কেন্দ্রীয় কমিটির সফরের মাধ্যমে কর্মীসভার উদ্দেশ্য হচ্ছে যুবদলের সাংগঠনিক অবস্থা সম্পর্কে জেনে জাতীয়তাবাদী যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি তারেক রহমানকে অবহিত করে সংগঠনকে সুসংহত করা। সুনামগঞ্জসহ সিলেট বিভাগের সাংগঠনিক কার্যক্রমকে জোরদার করা। আমরা আশা করছি এর মাধ্যমে সুনামগঞ্জ জেলা যুবদল আরো সুসংগঠিত হবে।
কর্মীসভায় জেলা, উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com