1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

অপরাধ করলে কাউকে ছাড় নয় : পুলিশ সুপার

  • আপডেট সময় সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০

স্টাফ রিপোর্টার ::
পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেছেন, সুনামগঞ্জ শান্তি ও সম্প্রীতির জেলা হিসেবে পরিচিত। এই শান্তি-সম্প্রীতি বজায় রাখতে হবে। যে আইন-শৃঙ্খলা পরিপন্থী কাজ করবে, যে অপরাধ করবে তাদের কাউকে ছাড় দেয়া হবে না।
সোমবার বিকেলে সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের বালাকান্দা বাজারে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ বিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পুলিশ সুপার মো. মিজানুর রহমান আরো বলেন, অপরাধীর পরিচয় অপরাধীই। সে যত শক্তিশালী হোক আইনের হাত থেকে পার পাবে না। সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে পুলিশের পাশাপাশি জনগণকে কাজ করতে হবে। অপরাধীর তথ্য দিয়ে সহযোগিতা করতে হবে। আর অপরাধের রাজ্য নির্মূল করার দায়িত্ব পুলিশের।
সুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুছ ছাত্তারের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জয়নাল আবেদীন, সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি সহিদুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক মোবারক হোসেন, জাহাঙ্গীর নগর ইউপি চেয়ারম্যান মোকসেদ আলী, হাফেজ আলী আকবর, অবসরপ্রাপ্ত সেনা সদস্য দুলাল মিয়া, সাবেক ইউপি সদস্য মমিন মিয়া, সাবেক ইউপি সদস্য আলাউর রহমান, সুরমা ইউনিয়নের ইউপি সদস্য আনসার আলী, ইউপি সদস্য ইউনুছ আলী, সৈয়দপুর গ্রামের সিরাজুল ইসলাম, সামছুল ইসলাম, আব্দুর রহমান, শিক্ষক জয়নাল আবেদীন, শিক্ষার্থী আমিনা খাতুন, অতু মিয়া, সাবেক চেয়ারম্যান আবুল কালাম, সাবেক চেয়ারম্যান ওসমান গণি প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com