1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১২ মে ২০২১, ০৮:৪২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

সাধারণ মানুষের পাশে থাকতে চান মান্নানপুত্র অভি

  • আপডেট সময় রবিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২০

দ.সুনামগঞ্জ প্রতিনিধি ::
পরিকল্পনামন্ত্রী আলহাজ এমএ মান্নানের পুত্র অর্থনীতিবিদ শাহাদাত মান্নান অভিও তাঁর বাবার মত হাওর এলাকার মানুষের পাশে থাকার ইচ্ছা প্রকাশ করেছেন। শনিবার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের আয়োজনে পরিচিতি ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এমন ইচ্ছার কথা ব্যক্ত করেন তিনি।
রাজনীতির মঞ্চে প্রথমবারের মতো উঠে মন্ত্রীপুত্র অভির এমন ঘোষণায় সভায় উপস্থিত আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মুহুর্মুহু করতালি, স্লোগানের মাধ্যমে তাঁকে স্বাগত জানান।
এ সময় শাহাদাত মান্নান অভি বলেন, দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুরবাসী আমার পিতা আলহাজ এএম মান্নানকে বার বার বিপুল ভোটে বিজয়ী করে তাদের প্রতিনিধি নির্বাচিত করেছেন। সেই সুবাদে আমার পিতা সুখে-দুঃখে থেকে আপনাদের সেবা করে যাচ্ছেন। আপনাদের ভবিষ্যৎ বিনির্মাণে স্বাস্থ্যসেবা, রাস্তাঘাটসহ ও দক্ষ জনশক্তি তৈরির লক্ষ্যে কাজ করে যাচ্ছেন তিনি।
শাহাদাত মান্নান অভি আরো বলেন, আমিও আমার পিতার মতো আপনাদের পাশে থাকতে চাই। আমি এদেশের সন্তান। আমি এদেশের মানুষকে ভালবাসি। যদিও আমি বিদেশের মাটিতে লেখাপড়া করে বিদেশে চাকরি করছি। তবে এদেশ আমার জন্মভূমি, আগামী দিনেও আপনাদের জন্য কাজ করে যেতে চাই। আপনাদের সুখে-দুঃখে পাশে থাকতে চাই।
পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবুল ফয়েজের সভাপতিত্বে ও অ্যাড. সফিকুল ইসলাম ও সাইফুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম, উপজেলা কৃষক লীগ আহ্বায়ক ফয়জুর রহমান, বঙ্গবন্ধু প্রযুক্তি লীগ সভাপতি শহীদুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন, উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি আল মাহমুদ সুহেল, বাবুল প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com