1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ০৮ মে ২০২১, ০১:০২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

জাতীয় নেতা সুরঞ্জিত সেনগুপ্তকে স্মরণ

  • আপডেট সময় বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০

দিরাই প্রতিনিধি ::
দিরাইয়ে নানা কর্মসূচির মধ্য দিয়ে প্রয়াত জাতীয় নেতা সুরঞ্জিত সেনগুপ্তের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার স্মরণসভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ড. জয়া সেনগুপ্তা এমপি। তিনি তাঁর বক্তব্যে বলেন, হাওরপাড়ের রাজনীতির বটবৃক্ষ প্রয়াত জাতীয় নেতা সুরঞ্জিত সেনগুপ্ত আজীবন দিরাই শাল্লার শিক্ষা, কৃষি, যোগাযোগসহ এলাকার উন্নয়নে কাজ করেছেন। তিনি আমাদের যে সম্প্রীতি ও উন্নয়নের রাজনীতি শিখিয়ে গেছেন তাঁর পথ ধরে আমরা রাজনীতি করে যাব। তাঁর স্মৃতি ধরে রাখতে আজীবন কাজ করে যাব।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছাব উদ্দিন সরদারের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক বিকাশ রায়ের পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন দিরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার, দিরাই পৌরসভার মেয়র মোশাররফ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সিরাজদৌলা, অ্যাডভোকেট সোহেল আহমদ, সাধারণ সম্পাদক প্রদীপ রায়, যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান এওর মিয়া, উপজেলা যুবলীগ সভাপতি রঞ্জন কুমার রায়, দিরাই উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোহন চৌধুরী, ইউপি চেয়ারম্যান এহসান চৌধুরী, শিবলী আহমেদ বেগ, পৌর আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক শফিকুল ইসলাম, পৌর কাউন্সিলর বিশ্বজিৎ রায় বিশ্ব প্রমুখ।
এদিকে, বুধবার সকালে সুরঞ্জিত সেনগুপ্তের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়া মঙ্গলবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করে আওয়ামী লীগ ও বিভিন্ন সামাজিক সংগঠন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com