1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১২ মে ২০২১, ০৮:০৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

‘ও যমুনা আর কেঁদোনা’ : কণ্ঠশিল্পী দিপংকরের গানে ব্যাপক সাড়া

  • আপডেট সময় মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০

স্টাফ রিপোর্টার ::
“জীবন-জীবিকার মাঝে গানের ভুবনেই নিজেকে খুঁজে ফিরি। জীবাত্মার মাঝে পরমাত্মাকে খুঁজি এই গানের মধ্য দিয়েই। ছেলেবেলা থেকে গানের প্রতি আমার অনুরাগ। কিন্তু বাবা দ্বিজেন্দ্র লাল রায় হঠাৎ মারা যাওয়ার পর গান থেকে আমাকে দূরে সরে আসতে হয়। তবু গানের প্রতি আমার দরদ এতোটুকু কমেনি। শত ব্যস্ততার মাঝে ২০১৬ সালে আবার গানের পথে যাত্রা। এই পথ ধরে এখনো চলেছি।”
কথাগুলো বলছিলেন সুনামগঞ্জ শহরের নতুনপাড়া এলাকার বাসিন্দা তরুণ কণ্ঠশিল্পী দিপংকর রায়। ইতোমধ্যে তিনি মঞ্চ মাতিয়ে শ্রোতাদের মন কেড়েছেন। গত ১৭ জানুয়ারি তাঁর কণ্ঠে ‘ও যমুনা আর কেঁদোনা’ গানটি রিলিজ হয়েছে। গানটি ব্যাপক সাড়া ফেলেছে ইউটিউবে।

দেশের জনপ্রিয় সঙ্গীত ব্যক্তিত্ব ও সঙ্গীত পরিচালক রাজীব হোসেনের সঙ্গীতায়োজনে ও প্রখ্যাত গীতিকার সানোয়ার হোসেনের কথায় দিপংকর রায়ের গানটি ‘কালো-সাদা এন্টারটেইনমেন্ট’ তাদের নিজস্ব ইউটিউব চ্যানেলে রিলিজ করে। গানটির সুর করেছে দিপংকর রায় নিজেই।
দিপংকর রায় বলেন, গানেই আমি আমার প্রাণের স্পন্দন খুঁজি। পারিবারিকভাবে গানের সঙ্গে আমার সখ্যতা গড়ে উঠে। ‘ও যমুনা আর কেঁদোনা’ গানটি ইউটিউব চ্যানেলে প্রচার হওয়ায় অনেকে আমাকে সাধুবাদ জানিয়েছেন। গানটির জন্য বিশেষ করে আমি এর শ্রদ্ধেয় গীতিকার সানোয়ার ভাইকে কৃতজ্ঞতা জানাই, প্রখ্যাত সঙ্গীত তারকা শ্রদ্ধেয় রাজীব হোসেন ভাইয়ের কাছেও আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। যারা এই গানটিতে নানাভাবে নিজ নিজ জায়গা থেকে শ্রম দিয়েছেন তাদের সকলের কাছে আমি ঋণী।
“ও যমুনা আর কেঁদোনা” গানটি শুনতে চাইলে https://youtu.be/QyHjoK4N9ps লিংকে ভিজিট করা যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com