1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৭:৪৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

মুক্তিযোদ্ধা সাধন ভদ্রকে জগৎজ্যোতি বীরবিক্রম পদক প্রদান

  • আপডেট সময় শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০

স্টাফ রিপোর্টার ::
শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় লাইব্রেরি মিলনায়তনে অনুষ্ঠিত সভায় জেলার বিভিন্ন এলাকা থেকে আজীবন সদস্য ও সাধারণ সদস্যরা অংশ নিয়ে সাধারণ সভাকে প্রাণবন্ত করে তুলেন। এ বছর মুক্তিযুদ্ধে অবদানের জন্য সেলা সাবসেক্টরের বীর মুক্তিযোদ্ধা সুশান্ত রঞ্জন ভদ্র (সাধন ভদ্র)-কে শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি বীরবিক্রম পদক প্রদান করা হয়েছে। এছাড়াও শ্রেষ্ঠ চার পাঠককে বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমানের সৌজন্যে পুরস্কার প্রদান করা হয়েছে।
শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরির সভাপতি জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাড. সালেহ আহমদ ও প্রভাষক শাহ আবু নাসেরের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন পৌর মেয়র নাদের বখত, নারীনেত্রী শীলা রায়, বীর মুক্তিযোদ্ধা বজলুল মজিদ চৌধুরী খসরু, বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান প্রমুখ।
এছাড়াও আজীবন সদস্য ও সাধারণ সদস্যবৃন্দও সাধারণ সম্পাদকের বার্ষিক রিপোর্ট ও প্রস্তাবের আলোকে নিজস্ব মতামত ও প্রস্তাব তুলে ধরেন। তারা পাঠাগারের উন্নয়ন, পরিচালনাসহ মননশীল কাজ বৃদ্ধির দাবি জানান।
এদিকে সাধারণ সম্পাদক তার বার্ষিক প্রতিবেদনে মুক্তিযুদ্ধে শহীদ জগৎজ্যোতি দাস, গিয়াস উদ্দিন, তালেব আহমদ ও মুহম্মদ আলী আজগরের নামে মেধাবৃত্তি চালু ও মুক্তিযুদ্ধে গবেষণামূলক গ্রন্থ প্রণেতাকে সম্মাননা দেওয়ার প্রস্তাব করেছেন। তাছাড়া ২০২০ সালে সুনামগঞ্জের ৫নং সেক্টরের সকল শহীদ মুক্তিযোদ্ধাদের পরিচিতিমূলক প্রকাশনা ২০২০ সনেই করা হবে বলে জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com