1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৩:২৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

পিকআপ চাপায় দুই যুবক নিহত

  • আপডেট সময় রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০

স্টাফ রিপোর্টার ::
দিরাই-মদনপুর সড়কে বেপরোয়া পিকআপ ভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী আমেরিকা প্রবাসীসহ দুই যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরেক মোটরসাইকেল আরোহী। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে দিরাই পৌর সদরের সুজানগর নামক এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, দিরাই থেকে ছেড়ে যাওয়া বেপরোয়া পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ঠ-১৫-১৩৩০) বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলকে চাপা দিলে মোটরসাইকেল আরোহী তিনজনই গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার দুজনকে মৃত ঘোষণা করেন। নিহতরা হলেন করিমপুর ইউনিয়নের নাগেরগাঁও গ্রামের মৃত মিয়াধন উল্লার ছেলে আমেরিকা প্রবাসী মুমিন মিয়া (২৮) ও একই গ্রামের ধরণী দাসের ছেলে তারেশ দাস (৩০)। এছাড়া গুরুতর আহত বদলপুর গ্রামের মুকুল মিয়াকে (২৭) সিলেট এমএজি ওসমানী হাসপাতালে রেফার করা হয়েছে।
পরিবার সূত্রে জানা যায়, নিহত আব্দুল মুমিন আমেরিকা থেকে গত মাসে দেশে ফেরেন। চলতি জানুয়ারি মাসের ৮ তারিখে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন।
দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল জানান, পিকআপ ভ্যানের চালক দুর্ঘটনাস্থলে গাড়ি রেখে পালিয়ে গেছে। নিহতদের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com