বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০, ১১:৪৪ অপরাহ্ন

Notice :

রিপোর্টার্স ইউনিটির কল্যাণ ট্রাস্ট গঠনের দায়িত্ব নিলেন খায়রুল হুদা চপল

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কল্যাণ ট্রাস্ট গঠনের দায়িত্ব নিয়েছেন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খায়রুল হুদা চপল। বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের পৌরবিপণিস্থ সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান এবং রিপোর্টার্স ইউনিটির সদস্যদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এই আশ্বাস দেন।
সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী’র সঞ্চালনায় মতবিনিময় সভায় খায়রুল হুদা চপল বলেন, সাংবাদিকরা পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে যে সম্মানী পান তা দিয়ে সাংসারিক ব্যয় নির্বাহ করা কষ্টকর। সাংবাদিকরা অনেক ঝুঁকির সাথে দায়িত্ব পালন করেন। অথচ আপদকালীন সময়ে তাদের পাশে কেউ থাকে না।
খায়রুল হুদা চপল আরো বলেন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি ঐক্যবদ্ধ সাংবাদিকদের প্লাটফর্ম। এই সংগঠনের জন্য আমি ব্যক্তিগতভাবে সহযোগিতা করবো। পাশাপাশি বিভিন্ন উৎস থেকে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কল্যাণ ট্রাস্ট গঠন করবো।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ভারপ্রাপ্ত পৌর মেয়র নূরুল ইসলাম বজলু, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সদস্য আবেদ মাহমুদ চৌধুরী, আল-হেলাল, সেলিম আহমদ তালুকদার প্রমুখ।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবলীগ নেতা সবুজ কান্তি দাস, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান পীর, সিনিয়র সহ-সভাপতি মাসুম হেলাল, সহ-সভাপতি শাহজাহান চৌধুরী, যুগ্ম সম্পাদক জাকির হোসেন, কার্যনির্বাহী সদস্য অরুণ চক্রবর্তী, হিমাদ্রী শেখর ভদ্র, সদস্য মাসুক মিয়া, একেএম মহিম, শামস শামীম, মাহমুদুর রহমান তারেক, শামসুল কাদির মিছবাহ, একে কুদরত পাশা, আমিনুল হক, রাজন মাহবুব, অর্থ সম্পাদক বিশ্বজিৎ সেন পাপন, দপ্তর সম্পাদক মো. আমিনুল ইসলাম, ক্রীড়া ও তথ্য প্রযুক্তি সম্পাদক রুজেল আহমদ, সদস্য আশিকুর রহমান পীর, শহীদনূর আহমেদ, জাহাঙ্গীর আলম, ফুয়াদ মনি, হাসান চৌধুরী, দেওয়ান তাসাদ্দুক রাজা ইমন, কর্ণবাবু দাস প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী