1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৮ জুন ২০২১, ১১:৫৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

আব্দুল হেকিম তালুকদার স্মৃতি পরিষদের কৃতী শিক্ষার্থী সম্মাননা

  • আপডেট সময় রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০

স্টাফ রিপোর্টার ::
প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সম্মাননা প্রদান করেছে আব্দুল হেকিম তালুকদার স্মৃতি পরিষদ। এ উপলক্ষে শনিবার সকালে ইউনিয়নের জগাইরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব জিল্লুর রহমান চৌধুরী। তিনি তার বক্তব্যে বলেন, নতুন প্রজন্মকে তাদের স্বপ্নের চেয়ে বড় হতে হবে। আজকের মেধাবীরাই হবে আগামী বাংলাদেশের সম্পদ।
যারা জিপিএ ফাইভ পেয়েছে তাদের তিনি অভিনন্দন জানিয়ে বলেন, আমরা হবিগঞ্জ মৌলভীবাজারের চেয়ে এগিয়ে যাবো। সিলেটের সমসাময়িক হবো। তাই তোমাদের আরো বেশী লেখাপড়া করতে হবে। তিনি নিজের প্রসঙ্গ টেনে বলেন, আমি এই এলাকার সন্তান, এই এলাকার আলো-বাতাসে বড় হয়েছি। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে লেখাপড়া শেষ করেছি। স্বপ্নের সাথে মিল রেখে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হয়েছি। কিন্তু বিসিএস প্রশাসনে গিয়ে চট্টগ্রামের মতো জেলার ডিসি হবো সেটা স্বপ্ন দেখিনি তাই সবাইকে স্বপ্নের চেয়ে বড় হতে হবে।
তিনি আয়োজক সংগঠনকে অভিনন্দন জানিয়ে বলেন, এমন একটি ভালো কাজের সাথে আমাকে যুক্ত করার তাদের অভিনন্দন, আশা করি আমরা সবাই মিলে নিজের এলাকাকে এগিয়ে নিয়ে যাবো।
আব্দুল হেকিম তালুকদার স্মৃতি পরিষদ-এর সমন্বয়কারী বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ানের সভাপতিত্বে ও সামছুল এ ওয়াসিমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক সুনামকণ্ঠ সম্পাদক বিজন সেন রায়, আব্দুল মজিদ কলেজের অধ্যক্ষ মো. রবিউল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন প্রভাষক নুরুজ আলী, গৌরারং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফুল মিয়া, আবুল বশর, আলী আহমদ, অ্যাডভোকেট আব্দুল খালেক, অ্যাডভোকেট শহীদুল ইসলাম, ইউপি সদস্য মুজিবুর রহমান, সাবেক ইউপি সদস্য আবুল বরকত, মাওলানা আবু বক্কর, হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক সালেহিন চৌধুরী শুভ, সাংগঠনিক সম্পাদক একে কুদরত পাশা, জগাইরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রুহুল আমিন, প্রধান শিক্ষক মো. আব্দুল জলিল, সাক্তারপাড় সরকার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিখা রানী দাশ, বড়ঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়েল প্রধান শিক্ষক জ্যোতি রানী দেব, অচিন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অর্চনা রানী মজুমদার, টুকেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নার্গিস বাহার, কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিউর রহমান।
অনুষ্ঠানে জগাইরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোছা. ফাতেমা আক্তার সুমাইয়া, বড়ঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নাজিয়া বেগম, নাহিদ আহমদ, আমিনা বেগম, কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নাফিজা চৌধুরী, লালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাবেয়া খাতুন এনি, সাক্তারপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বায়েজিদ আল-আশরাফি, ঝর্ণা বেগম, মনি আক্তার, লাভনী আক্তার, টুকেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সুমাইয়া আক্তার, অচিন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জেরিন আক্তার, ইতি বেগম, আরিফা আক্তার তিশাসহ ১৬ জনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। পরবর্তী ধাপে অন্যদের সম্মাননা প্রদান করা হবে বলে আয়োজকরা জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com