1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শর্ত সাপেক্ষে খুললো তামাবিল ইমিগ্রেশন

  • আপডেট সময় শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯

সুনামকণ্ঠ ডেস্ক ::
অবশেষে শর্ত সাপেক্ষে সিলেটের তামাবিল ইমিগ্রেশন দিয়ে যাতায়াত শুরু হয়েছে। শনিবার দুপুর থেকে যাত্রীরা যাতায়াত করছেন বলে জানিয়েছেন ইমিগ্রেশন কর্মকর্তারা।
নাম প্রকাশ না করার শর্তে তামাবিল ইমিগ্রেশনের এক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করে বলেন, শর্ত সাপেক্ষে ভারতে ঢুকতে দিচ্ছে সে দেশের ইমিগ্রেশন। তারা বলছে, কারফিউ অবস্থা কিছুটা শিথিল হওয়াতে পর্যটকদের যেতে দেওয়া হচ্ছে। সেক্ষেত্রে নিজের দায়িত্বে যাওয়া-আসা করতে হবে যাত্রীদের।
ওই কর্মকর্তা বলেন, শনিবার সকাল থেকে ৩৫ জন পর্যটক ভারতে প্রবেশ করেছেন। আর সে দেশ থেকে ফিরেছেন ৬০ জনের মতো।
সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা ও মিডিয়া) আমিনুল ইসলাম গণমাধ্যমকে ডাউকি হয়ে যাতায়াত শুরুর বিষয়ে বলেন, কারফিউ শিথিল হওয়ার কারণে সে দেশের ইমিগ্রেশন যাত্রীদের অ্যালাও করছে। এ কয়দিন তারা যেতে দেয়নি। এছাড়া সীমান্ত দিয়ে রপ্তানিও হচ্ছে।
এর আগে নিরাপত্তার স্বার্থে ভারতীয় কর্তৃপক্ষ শুক্রবার (১৩ ডিসেম্বর) সকাল থেকে সিলেট সীমান্তের তামাবিল স্থলবন্দর দিয়ে চলাচল বন্ধ করে দেয়। নাগরিকত্ব আইন নিয়ে উত্তাল ভারতের মেঘালয় রাজ্যে কারফিউ জারি করা হয়েছিল। পূর্বঘোষণা ছাড়া সীমান্ত বন্ধ করে দেওয়ায় পর্যটকসহ ভারতে ব্যবসার কাজে যেতে ইচ্ছুক বাংলাদেশিদের বাধার মুখে পড়তে হয়। শুক্রবার থেকে দুই শতাধিক পর্যটক এ স্থলবন্দর হয়ে ভারতে যেতে না পেরে ফিরে গেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com