1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নিখোঁজের দুইদিন পর যুবকের লাশ উদ্ধার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯

শাল্লা প্রতিনিধি ::
নিখোঁজের দুইদিন পর শাল্লা উপজেলার সরসপুর গ্রামের যুবক দীপেশ দাসের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় আগুয়াই গ্রামের পাশের হাওরের কান্দার বন থেকে তার লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ জানিয়েছে দুর্বৃত্তরা তাকে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাতে সরসপুর গ্রামের উপাননন্দ দাসের ছেলে দিপেস দাস ওরফে গৌর (২৩) নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পায়নি পরিবার। বৃহস্পতিবার সন্ধ্যায় হাওরের কান্দায় কয়েকজন কিশোর গরু আনতে গেলে তার লাশ পড়ে থাকতে দেখেন। তারা এসে গ্রামে জানালে এলাকাবাসী গিয়ে দেখেন দীপেসের লাশ। এসময় তারা পুলিশকে খবর দিলে ওসি আশরাফুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করেন।
শাল্লা থানার ওসি আশরাফুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে আমরা ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। আমাদের প্রাথমিক ধারণা তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com