মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০১:২১ পূর্বাহ্ন

Notice :

অটোরিকসা চোর সিন্ডিকেটের ৮ সদস্য গ্রেফতার

দ.সুনামগঞ্জ প্রতিনিধি ::
দক্ষিণ সুনামগঞ্জের ছয়হারা বাগেরকোণা গ্রাম থেকে চুরি সিএনজিচালিত অটোরিকসা সিলেটের বিমানবন্দর থানা এলাকার ধোপাগুল থেকে উদ্ধার করা হয়েছে। পাশাপাশি চোর সিন্ডিকেটের আট সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হল- ছাতক উপজেলার ভাতগাঁও গ্রামের মৃত তজম্মুল হোসেনের ছেলে তোফায়েল আহমদ (৩৭), ওসমানীনগর থানা এলাকার আমিনপুর গ্রামের মৃত আরকান আলীর ছেলে মৌর আলী (৫০), বিশ্বনাথ থানা এলাকার খাসজান গ্রামের মৃত আরকান উল্লাহর ছেলে রফিজ উল্লাহ (৪০), সিলেট বিমানবন্দর থানার ধোপাগুল গ্রামের ইউসুফ আলীর ছেলে দেলোয়ার হোসেন (২৫), জকিগঞ্জ থানার পল্লীশ্রী গ্রামের মৃত ফয়জুর রহমানের ছেলে সোহেল মিয়া (২৫), সিলেট ওসমানী নগর থানার আমিনপুর গ্রামের মৃত ছালিক মিয়ার ছেলে মুহিবুর রহমান (২৮), একই থানার লামাপাড়া গ্রামের আসাব হোসেনের ছেলে হোসাইন আহমদ (৩৯) ও মৃত একরাম উল্লাহের ছেলে করিম আহমদ (২৮)। তাদের বৃহস্পতিবার সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানায়, গত বুধবার দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে এএসআই আবুল হাসনাত চৌধুরীসহ সঙ্গীয় পুলিশ সদস্যগণ সিলেটের ধোপাগুল এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় চোরাই অটোরিকসা উদ্ধার এবং এর সাথে জড়িত ৮ জনকে গ্রেফতার করা হয়।
এর আগে সিএনজি অটোরিকসার মালিক বাগেরকোণা গ্রামের নাহিদ রহমান দক্ষিণ সুনামগঞ্জ থানায় মামলা দায়ের করেছিলেন। তিনি জানান, গত ১২ নভেম্বর সারাদিন আমি আমার সিএনজি গাড়ি চালিয়ে রাতে আমার বাড়িতে এনে রাখি। পরদিন ১৩ নভেম্বর ভোরে ঘুম থেকে ওঠে দেখতে পাই আমার বাড়ির উঠানে রাখা সিএনজিটি নেই। পরে থানায় সাধারণ ডায়েরি করি। থানা পুলিশ উক্ত সাধারণ ডায়েরির ভিত্তিতে অনুসন্ধান চালিতে আমার গাড়িটি উদ্ধার করে।
দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই আনোয়ার হোসেন জানান, অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরীর দিকনির্দেশনায় চুরি যাওয়া সিএনজি উদ্ধারে মোবাইল ফোনের সহযোগিতা ও অনুসন্ধান অব্যাহত রাখি। প্রথমে ভাতগাঁও গ্রামের তোফায়েলকে গ্রেফতার করি। তার তথ্যের ভিত্তিতে একই গ্রামের রমিজ উদ্দিনকে আটক করি। তার তথ্যের সিলেটের ওসমানীনগরের আমিনপুরে অভিযান পরিচালনা চালিয়ে আসামি মৌর আলীকে আটক করি। তার স্বীকারোক্তি মতে একই থানার লামাপাড়া গ্রামের অভিযান চালিয়ে হোসাইন আহমদ ও আমিনপুর গ্রামের মুহিবুর রহমানকে আটক করি। পরে তাদের তথ্যের ভিত্তিতে সিলেটের বিমানবন্দর থানা এলাকার ধোপাগুল গ্রামের দেলোয়ার হোসেনের বসতবাড়ি হতে চোরাই সিএনজি গাড়ি উদ্ধার করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী