1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিটিসিএলের পরিচালক হলেন সজীব রঞ্জন দাশ

  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
বিশিষ্ট ব্যবসায়ী সজীব রঞ্জন দাশ বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (বিটিসিএল)-এর পরিচালক মনোনীত হয়েছেন। গত ১২ নভেম্বর বিটিসিএলের বোর্ড সভায় তাকে পরিচালক করা হয়। সজীব রঞ্জন দাশসহ বিটিসিএলের ৭জন পরিচালক রয়েছেন।
বাংলাদেশের সরকারি টেলিফোন সংস্থা ও বাংলাদেশের সর্ববৃহৎ টেলিযোগাযোগ কোম্পানি পরিচালক মনোনীত হওয়ায় সজীব রঞ্জন দাশকে অভিনন্দন জানিয়েছেন সিলেট-সুনামগঞ্জের ব্যবসায়ীরা।
পরিচালক মনোনীত হয়ে সজীব রঞ্জন দাশ বিটিসিএলকে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন। সরকারি এই সংস্থার সার্বিক উন্নয়নে তিনি তার অবস্থান থেকে কাজ করবেন বলে জানান।
সজীব রঞ্জন দাশ এফবিসিসিআইয়ের পরিচালক ও একজন সিআইপি ব্যক্তিত্ব। তিনি সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের ভাইস প্রেসিডেন্ট হিসেবেও দায়িত্ব পালন করছেন। তিনি একজন রপ্তানিকারক হিসেবে কমার্শিয়াল ইম্পর্টেন্ট পার্সন হিসেবে সিআইপি মনোনীত হয়েছেন। বিটিসিএলের পরিচালক মনোনীত হওয়ায় সজীব রঞ্জন দাশকে অভিনন্দন জানিয়েছেন সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com