1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ডিবি’র হাতে ভুয়া র‌্যাব গ্রেফতার

  • আপডেট সময় মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে গোয়েন্দা পুলিশের হাতে ভুয়া র‌্যাব সদস্য গ্রেফতার হয়েছে। মঙ্গলবার বিকেলে সদর উপজেলার রংপুর নতুন বাজার এলাকা থেকে র‌্যাবের পোষাকসহ আশ্বাবুল ইসলাম (৩০)-কে গ্রেফতার করা হয়। সে তাহিরপুর উপজেলার টেকেরঘাটের মৃত আব্বাছ আলীর পুত্র। তবে তার বিভিন্ন ঠিকানা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় সুনামগঞ্জ সদর থানায় মামলা হয়েছে।
পুলিশ জানায়, সুনামগঞ্জ সদর উপজেলার রংপুর নতুন বাজার এলাকায় গিয়ে র‌্যাবের পোষাক পরে র‌্যাবের পরিচয়ে বাকবিতণ্ডা করছিল আশ্বাবুল ইসলাম। এসময় স্থানীয়রা ডিবি পুলিশকে খবর দিলে ডিবির এসআই আমিনুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছে তাকে হাতেনাতে আটক করেন। এ সময় তার কাছ থেকে র‌্যাবের পোষাকও উদ্ধার করা হয়। তবে পুলিশের জিজ্ঞাসাবাদে সে একেক সময় তার ঠিকানার তথ্য দিয়েছে।
ডিবির ওসি মুক্তাদীর চৌধুরী বলেন, ভুয়া র‌্যাব সেজে ওই যুবক প্রতারণা করছিল। সে আমাদেরকে বিভিন্ন ঠিকানা দিয়েছে। তার বিরুদ্ধে সন্ধ্যায় সদর থানায় মামলা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com