1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

  • আপডেট সময় সোমবার, ১১ নভেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে সোমবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে জেলা যুবলীগ।
জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক খন্দকার মঞ্জুর আহমদের সভাপতিত্বে ও সদস্য সবুজ কান্তি দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সদস্য নূরুল ইসলাম বজলু, সীতেশ তালুকদার মঞ্জু, অ্যাড. আজাদুল ইসলাম রতন, অ্যাড. কল্লোল তালুকদার চপল, বিপ্রেশ রায় বাপ্পী, রনজিত চৌধুরী রাজন, দক্ষিণ সুনামগঞ্জ যুবলীগ সভাপতি অ্যাড. বুরহান উদ্দিন দোলন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু, সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি পিন্টু বণিক, বিশ্বম্ভরপুর উপজেলা কমিটির সহ-সভাপতি আনোয়ার হোসেন, যুবলীগ নেতা জসিম উদ্দিন, পাভেল আহমদ, জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে, ছাত্রলীগ নেতা অমিয় মৈত্র।
সভায় বক্তারা বলেন, সুনামগঞ্জ যুবলীগ বঙ্গবন্ধুর আদর্শ লালন ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করছে। এখানে চাঁদাবাজ-সন্ত্রাসী-দুর্নীতিবাজদের কোনো স্থান নেই। জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপলের নেতৃত্বে সংগঠনের নেতাকর্মীরা সততা ও নিষ্ঠার সাথে কর্মসূচি পালন করছেন। টাকা কিংবা উপঢৌকন নিয়ে যুবলীগের কোনো কমিটি দেয়া হয় না। সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করতে কারো কাছ থেকে এক টাকাও নেয়া হয় না। নেতৃবৃন্দ তাদের নিজেদের অর্থায়নে স্থানীয় ও জাতীয় কর্মসূচি পালন করে থাকেন। সভায় বক্তারা দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রীর শুদ্ধি অভিযানকে স্বাগত জানান। সেই সাথে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রীর নেতৃত্বে যুবলীগ কাজ করে যাবে বলে প্রত্যয় ব্যক্ত করেন।
অনুষ্ঠানে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন নেতাকর্মীরা। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com