শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ০২:৪১ পূর্বাহ্ন

Notice :

দিরাই আওয়ামী লীগ : জেলা নেতাদের সামনেই দু’পক্ষের হাতাহাতি

দিরাই প্রতিনিধি ::
দিরাই উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগ নেতাদের বরণ করতে গিয়ে দু’পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। শনিবার বিকেল ৩টার দিকে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শুরুর আগে এ ঘটনা ঘটে।
আওয়ামী লীগের একাধিক নেতা নাম প্রকাশ না করা শর্তে বলেন, দিরাই শহরের বাগানবাড়ি কমিউনিটি সেন্টারে উপজেলা আ.লীগের বর্ধিত সভা আয়োজন করা হয়। সভা শুরুর ঘণ্টাখানেক আগ থেকেই দিরাই পৌরসভার মেয়র উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ মিয়া ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়ের সমর্থকরা জেলা নেতৃবৃন্দকে বরণ করতে কমিউনিটি সেন্টারের প্রধান ফটকে অবস্থান নেন। জেলা নেতৃবৃন্দ প্রধান ফটকের সামনে আসলে তাদেরকে বরণ করতে গিয়ে দু’পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে সিনিয়র নেতাদের মধ্যস্থতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। পরে বর্ধিত সভার কার্যক্রম শুরু হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছাব উদ্দিন সরদারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক অভিরাম তালুকদার এবং আইন বিষয়ক সম্পাদক শহীদুল ইসলাম খোকনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আ.লীগ সভাপতি মতিউর রহমান। তিনি বলেন, সম্প্রীতি ও ত্যাগের রাজনীতিতে আমাদের দিরাইয়ের সুনাম সারাদেশে সমাদৃত। এখানে অনেক প্রথিতযশা রাজনীতিবিদের জন্ম হয়েছে। আপনারা তাদের পথ ধরে রাজনীতি করে যাবেন। দিরাইয়ের অনেক নেতা জেলা এবং জাতীয় পর্যায়ে নেতৃত্ব দিয়ে গেছেন। এখনও আমরা তাদের স্মৃতি ধরে রেখে পথ চলছি। তিনি বলেন, দিরাই উপজেলা আওয়ামী লীগের আগামী সম্মেলন অত্যন্ত তাৎপর্যপূর্ণ। আমরা সবাই মিলে একটি গ্রহণযোগ্য কমিটি আনতে চাই। উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির বিষয়ে তিনি বলেন, উপজেলা নেতৃবৃন্দ যে কমিটি আমাদের কাছে পাঠিয়েছেন আরও কয়েকজনের নাম কো-অপ্ট করে দু’এক দিনের মধ্যেই কমিটি ঘোষণা করা হবে। হাতাহাতির ঘটনায় ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, আমরা এমনটা আশা করিনি। আগামীতে এমন হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।
সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. শফিকুল আলম, অ্যাড. অবনী মোহন দাস, রেজাউল করিম শামীম, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন।
সভায় উপস্থিত ছিলেন দিরাই পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ মিয়া, দিরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার, শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান আল আমিন চৌধুরী প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ রায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী