শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ০২:৪১ পূর্বাহ্ন

Notice :

মধ্যনগর আওয়ামী লীগ : নতুন কমিটি গঠন ছাড়াই সম্মেলন শেষ

ধর্মপাশা প্রতিনিধি ::
এবারই প্রথমবারের মতো ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন শুক্রবার দুপুরে সম্পন্ন হয়েছে। এতে সভাপতিত্ব করেন মধ্যনগর থানা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক গিয়াস উদ্দিন নূরী। সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সঞ্জিব তালুকদার টিটোর সঞ্চালনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মো. মতিউর রহমান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবীর ইমন প্রমুখ।
মধ্যনগর থানা আওয়ামী লীগের কয়েকজন জ্যেষ্ঠ নেতা-কর্মীর সঙ্গে কথা বলে জানা গেছে, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগ থেকে পৃথক হয়ে মধ্যনগর থানা আওয়ামী লীগ ২০০২ সালের প্রথমদিক থেকে সাংগঠনিক কার্যক্রম শুরু করে। ২০১৫ সালের ১০ ডিসেম্বর আবদুল আউয়াল তালকুদারকে আহ্বায়ক করে ৩১ সদস্যবিশিষ্ট মধ্যনগর থানা আওয়ামী লীগের সর্বশেষ আহ্বায়ক কমিটি গঠন করা হয়। গত ১৭ অক্টোবর সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক ২৫ সদস্যবিশিষ্ট মধ্যনগর থানা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি অনুমোদন দেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ। মধ্যনগর থানা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ৩১ অক্টোবর। পরে তা পরিবর্তন করে করা হয় ৮ নভেম্বর।
শুক্রবার অনুষ্ঠিত সম্মেলনে সভাপতি পদে পাঁচজন ও সাধারণ সম্পাদক পদে সাতজন প্রার্থী হওয়ায় এসব প্রার্থীরা নিজেদের মধ্যে ঐক্যমতে পৌঁছতে পারেননি। পরে কাউন্সিলর ও সভাপতি এবং সাধারণ সম্পাদক পদের প্রার্থীরা সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটির কাছে এই পূর্ণাঙ্গ কমিটি গঠনের দায়িত্ব দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী