শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০৩:১২ অপরাহ্ন

Notice :

১৩ ভাড়াটে অস্ত্রধারী গ্রেফতার

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে ১৩ ভাড়াটে অস্ত্রধারীকে গ্রেফতার করেছে পুলিশ। এক প্রবাসীর পক্ষ নিয়ে দেশের বিভিন্ন স্থান থেকে নিয়ে আসা ভাড়াটে অস্ত্রধারীরা গ্রামবাসীর সাথে বড় ধরনের সংঘর্ষের প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়। ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর পৌর এলাকার ইসহাকপুর গ্রামে।
গ্রেফতারকৃতরা হচ্ছেন দিনাজপুর জেলার খানশেমা থানার গুলিয়া গ্রামের মৃত আকবর আলীর ছেলে আবদুল মতিন, সিলেটের জৈন্তাপুর থানার লামা মহাইল গ্রামের মৃত আজিজুল হকের ছেলে রইছ উদ্দিন, একই গ্রামের আবদুস ছাত্তারের ছেলে মো. আলী, সিরাজুল হকের ছেলে নাসির উদ্দিন, আবদুল খালেকের ছেলে আল আমিন, ইসহাকপুর গ্রামের আবদুল আজিজের ছেলে রুহুল আমিন টিপু, একই গ্রামের মৃত আবদুল গণির ছেলে আবদুল বছির, মৃত হবিব উল্লার ছেলে আবদুল কাইয়ূম, মৃত আবদুল মতিনের ছেলে আবদুর রশিদ, মৃত আবদুন নুরের ছেলে জুরে আলম, সিলেটের বড়ইকান্দি এলাকার তাহির আলীর ছেলে সুমন মিয়া, বাড়ি জগন্নাথপুর গ্রামের সামছুল ইসলামের ছেলে এনাম মিয়া ও একই গ্রামের হারিছ আলীর ছেলে শফিকুল ইসলাম খেজর। তাদের কাছ থেকে একটি পাইপগান, একটি তলোয়ার, দুটি রামদা, দুটি ছুরি, একটি বর্শা, পাঁচটি সুলফি, দুটি বল্লম ও ৫৫টি গাছের শলা রকম অস্ত্র উদ্ধার করা হয়।
পুলিশ ও স্থানীয়রা জানান, গত কয়েক দিন আগে ইসহাকপুর গ্রামের পংকি মিয়ার লোকজনের হামলায় একই গ্রামের সরোয়ান আহমদ নামের এক যুবক আহত হন। আহত যুবক এখনো সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। এ ঘটনায় আবারো আহত পরিবারের লোকজনকে মারপিট করতে পংকি মিয়ার পক্ষে ইসহাকপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আবদুল কাহারের লোকজন দেশের বিভিন্ন স্থান থেকে অস্ত্রধারীদের এনে তাদের বাড়িতে রাখেন। এ খবর পেয়ে মঙ্গলবার ভোর রাতে জগন্নাথপুর থানার এসআই অনুজ কুমার দাশ, এসআই অনিক চন্দ্র দেব, এএসআই শাহিন চৌধুরী ও এএসআই মোক্তার হোসেনের নেতৃত্বে পুলিশ দল অভিযান চালিয়ে অস্ত্রশস্ত্রসহ তাদেরকে গ্রেফতার করে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করে।
জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ভাড়াটে অস্ত্রধারীরা সংঘর্ষের জন্য অবস্থান নিয়েছিল। অস্ত্রসহ তাদেরকে গ্রেফতার করায় বড় ধরনের সংঘর্ষ থেকে রক্ষা পেয়েছেন এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী