1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ পৌরসভায় পুলিশি অভিযান : জনমনে নানা প্রশ্ন

  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
মঙ্গলবার সন্ধ্যায় সুনামগঞ্জ পৌরসভায় চালানো পুলিশের অভিযান নিয়ে জনমনে নানা প্রশ্ন সৃষ্টি হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে এই রিপোর্ট লেখা পর্যন্ত অভিযান নিয়ে পুলিশ কিংবা পৌর কর্তৃপক্ষের পক্ষ থেকে গণমাধ্যমকে কোনো তথ্য দেওয়া হয়নি। ফলে অভিযান নিয়ে জনমনে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে।
জানাযায়, মঙ্গলবার সন্ধ্যায় পুলিশের বড় একটি দল সুনামগঞ্জ পৌরসভায় প্রবেশ করে নিচতলা, দ্বিতীয় তলা ও তৃতীয় তলায় খোঁজাখুঁজি শুরু করেন। পুলিশের অভিযান দেখে উৎসুক জনতা পৌরভবনের সামনে ভিড় করেন। প্রায় ১০ মিনিট অবস্থানের পর পৌরসভা ত্যাগ করেন পুলিশ সদস্যরা।
অভিযানের ব্যাপারে জানতে সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল), সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সহিদুর রহমান ও জেলা গোয়েন্দা বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মুক্তাদির রহমানের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তাদের কেউই ফোন রিসিভ করেননি। একইভাবে ফোন রিসিভ করেননি ঢাকায় অবস্থানরত সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখতও।
সুনামগঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী মীর মোশাররফ হোসেন সুনামকণ্ঠকে বলেন, পৌরসভায় পুলিশ এসেছিল শুনে পৌরসভায় আসি। কেন আসা হয়েছিল সেটি জানতে পুলিশের সাথে যোগাযোগ করা হচ্ছে। তিনি আরো বলেন, মেয়র মহোদয় ঢাকায় অবস্থান করছেন। বিষয়টি তাঁকেও জানানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com