1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে মারধর : হত্যার হুমকি

  • আপডেট সময় সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
চাঁদা না দেয়ায় সুনামগঞ্জ শহরের নতুনপাড়ায় এক ব্যবসায়ীকে মারধর করেছে তায়েফ (৩২) নামের এক যুবক। তায়েফ উত্তর নতুনপাড়ার মৃত সৈয়দ মিয়ার পুত্র। সোমবার বিকেলে ঘটনাটি ঘটে। এ ব্যাপারে আহত ব্যবসায়ী চিনু মোহন চন্দ (৫২) সুনামগঞ্জ সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে চিনু মোহন চন্দ বলেন, শহরের নতুনপাড়া পয়েন্টে আমার ‘টগর মেডিকেল হল’ নামের ফার্মেসি রয়েছে। আমি আমার ফার্মেসিতে অবস্থান করে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনাকালীন বেশ কিছুদিন ধরে তায়েফ দোকানে এসে আমার কাছে টাকা-পয়সা দাবি করে গালাগালি করে এবং হুমকি দেয়। এক পর্যায়ে আমি কিভাবে ব্যবসা করি তা দেখে নিবে বলেও হুমকি অব্যাহত রাখে। সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে তায়েফ নতুনপাড়াস্থ তার বাসার সামনে আমাকে পেয়ে পথরোধ করে মারপিটের জন্য আক্রমণ করে। কথা কাটাকাটির একপর্যায়ে সে তার হাতে থাকা রুল দিয়ে প্রাণে মারার উদ্দেশ্যে আমার মাথা লক্ষ্য করে আঘাত করলে আমি তা প্রতিহত করার চেষ্টা করি। পুনরায় সে কাঠের রুল দিয়ে আমার দুই হাতসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়িভাবে মারতে থাকে। একপর্যায়ে সে ঘুষি মেরে আমার ঠোঁটফাটা জখম করে। তায়েফ আমার কাছে থাকা ২০ হাজার টাকা নিয়ে যায়। এ সময় আমার চিৎকারে উপস্থিত লোকজন ঘটনাস্থলে এসে তার কবল থেকে আমাকে প্রাণে রক্ষা করেন। এ সময়ও তায়েফ আমাকে হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে আহত ব্যবসায়ী চিনু মোহন চন্দ সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেন।
অভিযোগের ব্যাপারে তায়েফের সাথে যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।
এদিকে থানায় অভিযোগ দায়েরের পরও অভিযোগের বিষয়টি ‘নলেজে নেই’ বলে জানিয়েছেন সুনামগঞ্জ সদর থানার ওসি মো. সহিদুর রহমান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com