1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:০১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জেলা আ.লীগ : ছয়টি নয়, দুটি ইউনিটে কমিটি ভাঙার সিদ্ধান্ত

  • আপডেট সময় রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলার বিভিন্ন উপজেলা, পৌরসভার ও থানার মোট ছয় ইউনিটের কমিটি আগামী এক সপ্তাহের মধ্যে ভেঙে দেওয়া হচ্ছে, এমন গুঞ্জনের পরিপ্রক্ষিতে জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মতিউর রহমান বলেছেন, জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় ছয়টি নয়, দুটি ইউনিটের কমিটি ভাঙার সিদ্ধান্ত হয়েছে। সেগুলো হচ্ছে জামালগঞ্জ উপজেলা কমিটি ও মধ্যনগর থানা কমিটি।
উল্লেখ্য, শুক্রবার বিকেলে শহরের শহীদ জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়। পরে সুনামগঞ্জ সদর, পৌরসভা, ছাতক, দোয়ারাবাজার, জামালগঞ্জ ও মধ্যনগর কমিটি ভেঙে দেওয়া হবে বলে গণমাধ্যমকে জানান সাধারণ সম্পাদকের আস্থাভাজন জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক অ্যাড. নূরে আলম সিদ্দিকী উজ্জ্বল।
জেলা আওয়ামী লীগ সভাপতি আরো বলেন, সদর ও পৌরসভায় আমাদের পূর্ণাঙ্গ কমিটি রয়েছে, সেগুলো ভাঙার প্রশ্ন আসবে কেন। যেহেতু জামালগঞ্জ উপজেলা কমিটির বেশিরভাগ সদস্য বর্তমান কমিটির বিরুদ্ধে অনাস্থা জানিয়েছেন, তাই এই কমিটি ভাঙার ব্যাপারে গঠনতান্ত্রিক পদক্ষেপ নেওয়া হবে। আর মেয়াদোত্তীর্ণ মধ্যনগর থানা কমিটি ভেঙে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হবে।
ছাতক ও দোয়ারাবাজার উপজেলা কমিটির ব্যাপারে তিনি বলেন, এই দুই উপজেলায় আমাদের আহ্বায়ক কমিটি রয়েছে। সেগুলো ভাঙার কোন সিদ্ধান্ত হয়নি। নেতৃবৃন্দকে ইউনিয়ন কমিটি গঠনের জন্য বলা হয়েছে। পরবর্তীতে উপজেলা দুটিতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।
দফতর সম্পাদক উজ্জ্বল কর্তৃক ছয় কমিটি ভাঙার বক্তব্য গণমাধ্যমে প্রকাশের পর ওইসব ইউনিটের সংশ্লিষ্টরা বিষয়টির সত্যতা জানতে দৌড়ঝাঁপ শুরু করেন। কেউ কেউ গণমাধ্যমকর্মীদের কাছ থেকেও সত্যতা জানতে চান। এমন প্রেক্ষিতে আওয়ামী লীগের সভাপতি আলহাজ মতিউর রহমান জানান, ছয়টি নয়, দুটি ইউনিটে কমিটি ভাঙার সিদ্ধান্ত হয়েছে। উজ্জ্বল এমনটা বলতে পারে না, যেটা সিদ্ধান্তই হয়নি। এটা তার মনগড়া বক্তব্য।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com