1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

গাঁজাসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ র‌্যাব-৯ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের যৌথ অভিযানে গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এনএসআই-এর সহকারি পরিচালক মো. রফিকুল ইসলামের সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে সোমবার সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের রাধানগর এলাকার শাহজালাল ফার্মেসির সামনে থেকে দুই জন ও আব্দুর জহুর সেতুর টোল প্লাজা থেকে আরো দুই জনকে মোট চার কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের মহুহড়া গ্রামের মৃত আসন আলীর ছেলে বাবুল মিয়া (৩২), একই গ্রামের সাত্তর মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (১৯), একই উপজেলার সলুকাবাদ ইউনিয়নের আমড়াগড়া গ্রামের আব্দুল হেকিমের মো. মুক্তার হোসেন (২৬) ও মৃত ফজরুল হকের ছেলে মো. হালাল মিয়া (২২)।
এদিকে জব্দকৃত গাঁজার আনুমানিক মূল্য প্রায় ৪০ হাজার টাকা বলে জানিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়। এঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারি পরিচালক সাজেদুল হাসান বলেন, আমরা এনএসআই-এর দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে চার কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছি। তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com