বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০, ০৮:৫২ অপরাহ্ন

Notice :

বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে : মেয়র নাদের বখত

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেছেন, বঙ্গবন্ধুকে বাঙালির হৃদয় থেকে কেউ মুছে ফেলতে পারবে না। তাঁর আদর্শ নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে। বঙ্গবন্ধুর প্রদর্শিত পথে সোনার বাংলার জন্য সোনার মানুষ তৈরি করতে হবে।
বৃহস্পতিবার (১৫ আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে সুনামগঞ্জ পৌরসভা চত্বরে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মেয়র নাদের বখত আরো বলেন, বঙ্গবন্ধুর শিক্ষা ও আদর্শ থেকে অনুপ্রেরণা নিয়ে দেশের উন্নয়নে কাজ করতে হবে। বাংলার মানুষের মুক্তিই ছিল জাতির পিতার জীবনের মূল লক্ষ্য ও আদর্শ। এ লক্ষ্য বাস্তবায়নে তিনি আজীবন সংগ্রাম করে গেছেন। জাতির পিতার স্বপ্ন ও আদর্শ বাস্তবায়ন করতে হবে। তাঁর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করতে পারলেই তাঁর প্রতি প্রকৃত শ্রদ্ধা নিবেদন করা হবে।
জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. চাঁন মিয়ার সভাপতিত্বে ও সৈকতুল ইসলাম শওকত-এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা অ্যাড. নজরুল ইসলাম, অ্যাড. রাধাকান্ত সূত্রধর, অ্যাড. মো. ফরিদ, অ্যাড. আলম নূর, ঝন্টু তালুকদার, সুয়েব চৌধুরী, প্যানেল মেয়র হোসেন আহমদ রাসেল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজিদুর রহমান, পৌর আওয়ামী লীগ সহ-সভাপতি মো. শফিকুল ইসলাম, মুজাহের আলী, মো. সোলাইমান, দপ্তর সম্পাদক লিটন সরকার, জেলা শ্রমিক লীগ যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আরিফুল আলম, জেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক আসিফ বখত রাদ, জেলা ছাত্রলীগ নেতা আনিরুজ্জামান মাছুম, পৌর ছাত্রলীগ সভাপতি শাহরিয়ার এবং সাধারণ সম্পাদক স্বাক্ষর রায়।
এর আগে পৌর প্রাঙ্গণ থেকে মেয়র নাদের বখতের নেতৃত্বে শোকর‌্যালি বের করা হয়। র‌্যালিতে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণ করেন। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা কালেক্টরেট চত্বরে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলকে অস্থায়ীভাবে স্থাপিত জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী