1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

খেলাঘর জামালগঞ্জ শাখার সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
জাতীয় শিশু-কিশোর সংগঠন খেলাঘর আসর, জামালগঞ্জ উপজেলা শাখার সভা মঙ্গলবার বিকেলে অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। কমিটির আহ্বায়ক আলী আক্কাস মুরাদের সভাপতিত্বে সভার কার্যক্রম সঞ্চালনা করেন আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য, সংগঠনের পৃষ্ঠপোষক ও ইউপি সচিব অজিত কুমার রায়।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের পৃষ্ঠপোষক ও জামালগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বীণা রাণী তালুকদার ও বাংলাদেশ মহিলা পরিষদ জামালগঞ্জ শাখার সভাপতি শেখ আয়েশা বেগম।
কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন খেলাঘর জামালগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক কমিটির সদস্য সচিব ও সাংবাদিক বাদল কৃষ্ণ দাস, যুগ্ম-সদস্য সচিব ও শিক্ষক তমাল কান্তি তালুকদার, যুব মহিলা লীগ জামালগঞ্জের আহ্বায়ক শাহানা আল আজাদ, অ্যাড. গোলাম আল বেরুনী শুভ্র, সাংবাদিক ও কলামিস্ট বিশ্বজিত রায়, তরুণ কবি পংকজ শীল, সংগঠক আনোয়ার হোসেন, উন্নয়নকর্মী পল্টু রঞ্জন তালুকদার, বেবী রানী তালুকদার, সুধাংশু শেখর তালুকদার, সমাজকর্মী সাবিহা জাহান, জেসমিন আক্তার বেবী, নাজমা বেগম, ফারজানা আক্তার, তাহমিনা বেগম, স¤পা বেগম, বনি ইয়ামিন, খন্দকার রিয়াজ উদ্দিন।
সভায় নতুন সদস্য অন্তর্ভুক্তিকরণ, পূর্ণাঙ্গ কমিটি গঠন, তহবিল গঠন, সহায়ক শাখা আসর গঠন ও শিশু-কিশোরদের জন্য দেশপ্রেমে উদ্বুদ্ধকরণে বিষয়ভিত্তিক শিক্ষামূলক কার্যক্রম শুরুর সিদ্ধান্ত গৃহিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com